দশমিনা উপজেলায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযথ ভাবে পালন।


দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ১০জানুয়ারি । পাকিস্তানের কারাগার থেকে মুক্তি পেয়ে লন্ড ও নয়াদিল্লি হয়ে ১৯৭২ সালের এই দিনে তিনি স্বদেশের বুকে ফিরে আসেন। এই দিবসটি যথাযথ ভাবে পালন করার জন্য দশমিনা উপজেলা আওয়ামীলীগ বিশেস কর্মসূচী পালন করে।

১০জানুয়ারি সকাল ৭ঘটিকার সময় দশমিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ জাতীর পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্পন করেন। সকাল ১০ঘটিকার সময় দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মিছিল ও শোভা যাত্রার মাধ্যমে দশমিনা উপজেলার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করেন।

পরবর্তীতে দশমিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করায় হয়। উক্ত আলোচনা ও শোভা যাত্রায় উপস্থিত ছিলেন এ্যাড.সিকদার গোলাম মোস্তফা,সাবেক সাধারন সম্পাদক উপজেলা আওয়ামীলীগ দশমিনা। মোঃকাজী শাহজাহান,সভাপতি উপজেলা শ্রমিকলীগ দশমিনা। মোঃমোহসিন জোমাদ্দার ,সাধারন সম্পাদক উপজেলা শ্রমিকলীগ দশমিনা।

এ্যাড.আজিমুর রাইহান শাহিন,সন্মায়ক উপজেলা যুবলীগ দশমিনা। মোঃবেল্লাল হোসেন,সিনিয়র সহ-সভাপতি উপজেলা যুবলীগ দশমিনা। মোঃশাফায়েত হোসেন,সহ-সভাপতি উপজেলা শ্রমিকলীগ দশমিনা। মোঃবশির মোল্লা,সভাপতি ইউনিয়ন যুবলীগ দশমিনা ,আরো উপস্থিত ছিলেন শ্রমিকলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ।