দশমিনা উপজেলায় জাতীয় পুষ্টি সপ্তাহ -২০২০ পালন।

মোঃ বেল্লাল হোসেন,দশমিনা উপজেলা প্রতিনিধি: পুষ্টি উন্নয়নের বুনিয়াদ“খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন “ এই প্রতি পাদ্যকে সামনে রেখে মোসাঃতানিয়া ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার দশমিনা এর সভাপতিত্বে ২৯এপ্রিল সকাল ১০ঘটিকার সময় পটুয়াখালী জেলায় দশমিনা উপজেলায় জাতীয় পুষ্টি সমন্বয় কমিটি,দশমিনা,পটুয়াখালীর আয়োজনে।

বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদ কার্যালয় ,জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের প্রচারে দশমিনা উপজেলায় স্বাস্থ্য কমপেলেস্কে পালন করা হয় জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২০। জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে ৮০ জন দুস্থ ও গর্ভবতি মহিলাদের মাঝে পুষ্টি কর খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ।

দশমিনা উপজেলা আ’লীগের সধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন। দশমিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন পালোয়ান। দশমিনা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি। দশমিনা উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃমোস্তাফিজুর রহমান। ডাঃ অনিক মিত্র,ডাঃনুরে- ই-আবেদীন সিফাত ,সাবেক সভাপতি দশমিনা উপজেলা ছাত্রলীগ ইমরান সিকদার বাপ্পি প্রমূখ।