দশমিনা উপজেলায় ছাত্র লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপনে প্রস্তুুতি মূলক সভা।


দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: ২৮ডিসেম্বর সকাল ১১ঘটিকার সময় দশমিনা উপজেলা আওমীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় ৪ঠা জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ এর ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপনের প্রস্তুতি সভা। উক্ত সভায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী কালাম। দশমিনা উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ
লিটন।

দশমিনা উপজেলা ছাত্রলীগের সভাপতি সবুজ মহল্লাদার,সরকারি আব্দুর রশিদ তালুকদার কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন সহ দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের রেতৃবৃন্দ। উক্ত সভায় প্রধান অতিথী তার বক্তব্যের শুরুতে দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও দশমিনা উপজেলার সাধারন জনগনের পক্ষথেকে শুভেচ্ছা ও অভিনন্দন যানান হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জন নেত্রী শেখ হাসিনাকে পূনরায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হওয়ায়।

শুভেচ্ছা ও অভিনন্দন যানান নবনির্বাচিত সধারন সম্পাদক ওবায়দুল কাদের সহ সকল নেতৃবৃন্দকে। তিনি বলেন জাতিন জনক বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ , ৪ঠা জানুয়ারি ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী দশমিনা উপজেলায় পালন করা হবে বরনীল আয়োজনে।

মোঃ বেল্লাল হোসেন