দশমিনা উপজেলায় (কোভিড-১৯) করোনা ভাইরাস সনাক্ত ০৩

মোঃ বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: ২১এপ্রলি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় (কোভিট- ১৯) করোনা ভাইরাসে দশমিনা উপজেলায় একজন স্বাস্থ্য কর্মকর্তা সহ সনাক্ত ০৩। যনাযায় মোঃনাইম গত ৭/৮ দিন পূর্বে ঢাকা থেকে আসে এ নিয়ে এলাকায় অনেক তোলপার শুরুহয় পরবর্তীতে এলাকাবাসিদের সথে মারামারি হয় নাইম বর্তমানে তিনদিন পর্যন্ত দশমিনা হাসপাতালে ভর্তী আছে।

মোঃ শাহাবুদ্দিন ২/৩দি পূর্বে শ্বশুরবাড়ী ভোলাতে তার স্ত্রীকে আনতে যায়। ভোলা থেকে এসে দশমিনা হাসপাতালের মাধ্যমে নমুনা সংগ্রহ করে পাঠালে শাহাবুদ্দিন ও তার স্ত্রীর নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। দশমিনা উপজেলা স্বাস্থ্যা ও প.প. কর্মকর্তা ডাঃমোস্তাফিজুর রহমান জানিয়েছেন দশমিনা উপজেলা থেকে মোট ৩৩ জনের নমুনা সংগ্রহ করে জেলা সিভিল সার্জন এ পাঠানো হয় গত ২০ এপ্রলি পর্যন্ত ২০জনের রিপোর্ট নেগেটিভ আসে এবং ২১ এপ্রিল ৩জনের রিপোর্ট পাওয়া যায় পজেটিভ তাহারা হলেন মোঃ শাহাবুদ্দিন দশমিনা উপজেলা হাসপাতাল স্টাফ।

মোসাঃ পপি স্বামীঃশাহাবুদ্দিন। মোঃনাইম পিতাঃ মোঃশহিদুল(কাটাখালী)। মোঃনাইম মারামারির ঘটনায় তিনদিন পর্যন্ত হাপাতালে আছে বাকী ২জনকে হাসপাতালে আনার জন্য ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে যানান।