দশমিনা উপজেলায় ইয়াভা ব্যবসায়ীর হামলায় পটুয়াখালী ডিবি পুলিশ গুরুত্ব আহত ১শত ইয়াবভা সহ আটক ১।

মোঃ বেল্লাল হোসেন: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় বাশঁবাড়িয়া ইউনিয়নের বাংলা বাজার বটতলায় গোপন সংবাদের ভিত্তিতে ইয়াভা ব্যাবসায়ীকে ধরার জন্য পটুয়াখালী জেলার ডিবি পুলিশ সদস্য এস আই সুজন চক্রবর্তীর নেতৃেেত্ব ০৩মে বিকেল ০৪ ঘটিকার সময় পরিচালোনা করা হয়। ডিবি পুরিশের উপস্থিথিতি টের পেয়ে ঘটস্থল থেকে পালানোর সময় ডিবি পুলিশ ধরার জন্য পাকরাও করে ।

দস্তা- দাস্তি সময় শাহাদৎ হোসেন হিমেল (২০) ডিবি পুলিশ মোঃইব্রহিমকে দেশি ও ইস্টিল বাট চাকু দিয়ে আঘাতকরে পলাবার চেস্ট করে। ঘটনা স্থল থেকে আরো ০৩জন দৌড়ে পালিয়ে যায়। পটুয়াখালী জেলার ডিবি এস আই সুজন চক্রবর্তী বলেন, মোঃ শাহাদৎ হোসেন হিমেল (২০) পিতা:শাখাওয়াত হোসেন,০২নং ওয়ার্ড গ্রাম: কালাইয়, উপজেলা: বাউফল সহ ৩/৪জন প্রয়াই দশমিনা উপজেলায় ইয়াভা ব্যাবসা করে আসছিলো।

আমরা গোপন সংবাদের ভিত্তিতে ইয়াভা ব্যাবসায়ীদের ধরারজন্য বটতলায় আবস্থান করছিলাম। আমাদের অবস্থান টেরপেেেয় পলাবার চেস্টা করলে তাদের ধরার জন্য চেস্টা করি এাকপর্যায় শাহাদৎ ডিবি সদস্য ইব্রাহিম এর হাত থেকে পালাবার জন্য ইস্টিলের বাট চাকুদিয়ে আঘাত করে আহত করে। পরকর্তীতে শাহাদৎকে গ্রেফতার করতে সমর্থ হই এবং শাহাদতের কাছেেথকে ১শত পিচ অইয়াবা ও ইস্টিল বাট চাকু উদ্বার করে দশমিনা থানায় শোপর্দ করা হয়।

ইব্রাহিম অসুস্থ্য হয়ে পড়লে তাকে দশমিনা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এস এম জালাল উদ্দিন অফিসা ইনচার্জ দশমিনা থানা
বলেন,মদক-০৬,তাং০৩.০৫.২০২০ইং ধারা ২০১৮ সনের মাদক
নিয়ন্ত্রন আইনের ৩৬(১),সারনী১০(ক)/৪১ এবং এ্যাফেক্ট- ৭,তাং০৩.০৫.২০২০ইং দন্ডবিধি ১৮৬,৩২৩,৩৩৩,৩৫৩,৩০৭
ধারার মামলা হয়েছে।