দশমিনা উপজেলায় আওয়ামীযুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপনঃ

পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় বরনীল আয়োজনে উৎযাপন করা হয় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী।
পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় বরনীল আয়োজনে উৎযাপন করা হয় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী।

দশমিনা প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় বরনীল আয়োজনে উৎযাপন করা হয় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১১নভেম্ভর বিকেল ৩ ঘটিকার  সময় দশমিনা উপজেলা যুবলীগের সন্মায়কারি এ্যাড.আজিমুর রাইহান শাহিন এর নেতৃত্বে দশমিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান,জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেককাটা এবং বর্ণঢ্যর‌্যলীর মধ্য দিয়ে দশমিনা উপজেলা আওয়ামীযুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়।

দশমিনা উপজেলায় আওয়ামীযুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত ছিলেন এ্যাড.সিকদার গোলাম মোস্তফা,সধারন সম্পাদক দশমিনা উপজেলা আওয়ামীলীগ। এ্যাড.মোঃবশির উদ্দিন,সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ কন্দ্রেীয় উপ-কমিটি ।

এ্যাড,ইকবাল হোসেন,তথ্য ও গবেষনা বিষায়ক সম্পাদক দশমিনা উপজেলা আওয়ামীলীগ । এ্যাড.উত্তম কর্মকার ,সংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামীলীগ দশমিনা। নাসির উদ্দিন পালোয়ান সভাপতি উপজেলা যুবলীগ দশমিনা। মোঃবেল্লাল হোসেন সনিয়র সহ-সভাপতি দশমিনা উপজেলা যুবলীগ। মোঃরমিজ মোল্লা সহ-সভাপতি দশমিনা উপজেলা যুবলীগ।

এ্যাড.অরুপ কর্মকার সধারন সম্পাদক দশমিনা উপজেলা যুবলীগ। মোঃ জাকির হোসেন হাওলাদার সহকারি ক্রিড়া সম্পাদক উপজেলা যুবলীগ দশমিনা। আল-আমিন মুন্সি আহবায়ক উপজেলা স্বেচ্ছাসেবকলীগ দশমিনা। সভাপতি/সাধারন সম্পাদক দশমিনা উপজেলা ও সরকারি কলেজ ছাত্রলীগ। কাজী শাকিল সাবেক সাধারন সম্পাদক উপজেলা ছাত্রলীগ দশমিনা।

তারেক, জহির,কামরুল ,বশির মোল্লা, মোফাজ্জেল সহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এর আওয়ামীলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা সেবকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ,যুবলীগ নেতৃবৃন্দ।