দশমিনা উপজেলার সর্বসাধারনকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ এনায়েত।


মোঃ বেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: দশমিনা উপজেলার বাশঁবাড়ীয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামে জন্ম । পারিবারিক ভাবে বাংলাদেশ আওয়ামীলীগ এর নিবদিত কর্মী। জাতির জনক বঙ্গবন্ধুর নীতি, নৈতিকতা,আদর্শে পথচলা। বঙ্গবন্ধুর সযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসি ।

তিনি বলেন মননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসি বাংলাদেশের মধ্যে দক্ষিন অঞ্চলের যে উন্নয়ন কর্মপরিকল্পনা বাস্তবায়ন করছেন তা প্রশংসনিয় এবং উন্নয়নের রোলমডেল। মাননীয় প্রধান মন্ত্রীর কারনে যোগাযোগ ব্যবস্হা,বীজবর্ধন খামায়,তাপ বিদ্যুৎ কেন্দ্র, পায়রা বন্দর,সেনানিবাস সহ অনেক উন্নয়ন বহমান । আমরা দশমিনা উপজেলার উন্নয়নের জন্য পেয়েছি এস এম শাহজাদা(এমপি) মহোদয়কে তিনি সৎ,সাহসি,মাধাবী, কর্মদক্ষ, কর্মীবান্ধব নেতা ।

তিনি পারবেন দশমিনা উপজেলাকে একটি উন্নত উপজেলায় রূপদান করতে। আমার প্রিয় মাতৃভূমি দশমিনার উপজেলার জনগণকে  আজও ভুলতে পারিনি মায়ায় টানে আমি দশমিনা বাসির কাছে ছুটে যাই,তাদের দুঃখ কষ্ট  ভাগাভাগি করার জন্য আমি সবসময় তাদের পাশে আছি থাকবো ।

আমি দশমিনা উপজেলায় কোন একজনকে উপকার করতে পারলে মনে আনন্দ, তৃপ্তি পাই । প্রিয় দশমিনা উপজেলা বাসি আমার কর্মের কারনে আমাকে দশমিনা থেকে দূরে পরিবার পরিজন নিয়ে থাকতে হয়। দশমিনার ধূলা, কাঁদা,মাটি শরীরে আজও বহমান ।

আমি আপনাদের ভালোবাসি ভালোবাসতে চাই। আপনাদের দোয়া ও ভালোবাসা আমার প্রাপ্তি । আগামীর পথচলা হউক আপনাদের সুখ ও শান্তির এই প্রত্যশা আল্লাহর কাছে।