দশমিনা উপজেলার সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা এস এম শাহজাদা এমপির।

দমমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী-১১৩, দশমিনা-গলাচিপা আসনের সংসদ সদস্য বাংলাদেশ নৌ-পরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা এমপি দশমিনা গলাচিপার সকল জনসাধারন ও বাংলাদেশ আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের সকল ওয়ার্ড,ইউনিয়ন,উপজেলা নেতৃবৃন্দদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জনিয়েছেন।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, বাংলাদেশ একদিনে তৈরি হয়নি বাংলাদেশ কে তৈরি করতে অনেক ত্যাগ ও রক্ত দিতে হয়েছে । তাই বাংলাদেশের রুপকার স্বপ্নদ্রস্টা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমরা যাহারা আ’লীগকে ভালোবাসি আমাদের পথপ্রদর্শক একমাত্র জাতীর জনক বঙ্গবন্ধু।

বঙ্গবন্ধুর আদর্শ,নীতি-নৈতিকতা বুকে ধারন ও লালন করে পথচলি। আমরা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নে বিশস করি। জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নকে বেগবান করার জন্য দশমিনা সকল আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

আজ বাংলাদেশ সহ বিশ্বাস মহামারি কোভিড-১৯ এ আক্রান্ত মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি নাগরিক যেনো এই মহামারি থেকে কোন ভাবে আক্রান্ত না হয়ে সুন্দর স্বচ্ছ ভাবে আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে তার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তাই আমরা সকলে সরকার প্রদেয় সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আজহার পবিত্রতা রক্ষা করবো। আমার পক্ষথেকে দশমিনা উপজেলার সকল আ’লীগ সমর্থক ও নেতাকর্মীদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন।