দশমিনায় করোনায় ১জনের মৃত্যু, আক্রান্ত ১১

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় আলীপুরা ইউনিয়নের আলহাজ¦ মোসলেম উদ্দিন মাস্টার(৮০)৩০জুন সকাল ৭.৩০ মিঃ এর সময় দশমিনা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নলিল্লাহে,,,,,,,রাজিউন। পরিবারিক সূত্রে জানাজায় আলহাজ¦ মোসলেম উদ্দিন মস্টারকে দশমিনা হাসপাতাল থেকে এনে আলীপুরা বাজারে টলঘরে রাখা হয়।

তাকে সকাল থেকে আত্বীয়-স্বজন এলাকার লোকজন দেখতে আসে এবং মাগরিববাদ আলীপুর বাজে জানাজা নামাজ সম্পন্ন করে পারিবারিক গ্রহস্থানে দাফন করা হয়। মরহুমের জনাজা নামাজে প্রায় ১শত লোক উপস্থিথ হন। দশমিনা হাসপাতাল থেকে মৃত্যু আলহাজ¦ মোসলেম উদ্দিন মাস্টারকে এলাকায় নেয়ার পর জনমনে করোনা ভাইরাসের আতংক বিরাজ করছিলো।

কিন্তু কেহই সঠিক ভাবে জানতোনা মরহুম আলহাজ¦ মোসলেম উদ্দিন মাস্টার করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। দশমিনা উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা সকাল ১১.০০ঘটিকার সময় জানান,আলহাজ¦ মোসলেম উদ্দিন মাস্টার ৩০জুন রাত আনুমানিক ৩ঘটিকার সময় দশমিনা হাসপাতালে শ্বাস কস্ট জনিত কারনে ভর্তি হন সকাল আনুমানিক ৭.৩০মিঃ মারাযান।

তার নমুনা স্যাম্পল ৩/৪দিন আগে পাঠানো হয়েছে রিপোর্ট এসে পৌছায়নি। রাত ০৯.০০ঘটিকায় দশমিনা উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি নিঃশ্চিত করেন ৩০জুন রাত আনুমানিক ৮.৩০ মিঃ এর সময় রিপোর্ট এসে পৌছায় তাতে মরহুম আলহাজ¦ মোসলেম উদ্দিন মাস্টার করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন এবং তার পরিবারের ৩জন সহ দশমিনা উপজেলার বিভিন্ন এলাকায় মোট করোনায় আক্রান্ত ১১জন।