দশমিনায় আরসিসি গার্ডার ব্রীজের ভিত্তি প্রস্ত স্থাপন

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় সৈয়দ জাফর ও আরোবেগী সংযোগ খালের উপর ৪কোটি ২৬লক্ষ টাকা ব্যায়ে ৩৪ মিটার আরসিসি গার্ডার ব্রীজ এর ভিত্তি প্রস্ত স্থাপন করা হয়। ০১ অক্টোবর দুপুর১২ঘটিকার সময় স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা(এমপি) উক্ত ব্রীজের ভিত্তি প্রস্ত স্থাপন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা,আবদুল আজিজ। উপজেলা নির্বাহী অফিসার,মোসাঃতানিয়া ফেরদৌস।

উপজেলা প্রকৌশলী মোঃমকবুল হোসেন। অফিসার ইনচার্জ দশমিনা থানা,মোঃজসীম। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান,ডা.সামছুরন্নাহার খান ডলি।দশমিনা উপজেলা আ’লীগের সাবেকসহ-সভাপতি হাবিবুর রহমান মুন্সি। দশমিনা উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক বাবু গৌতম রায়। এ্যাড.মোঃবশির উদ্দিন। দশমিনা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক সহ স্থানী আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এস এম শাহজাদা(এমপি)বলেন, হাজার বছরের শ্রেষ্টবাঙ্গালী জাতীর জন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে তার পরিবারে চেয়ে বেশি ভালোবাসেন।

তিনি মাননীয় প্রধানমন্ত্রীর শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছের এবং সকলের কাছে দোয়া চেয়েছেন আল্লাহ রাব্বুল আলামিন সুস্থ্যতা ও দীর্ঘায়ু দান করেন। তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ নিরাপদ।