দশমিনায় অক্সিজেন সিলিন্ডার ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা বিতরন।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় ০৪সেপ্টেম্বর বিকেল ০৫.০০ ঘটিকার সময় দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কনফারেন্স রুমে মোঃমতিউল ইসলাম চৌধুরী,জেলা প্রশাসক পটুয়াখালীর সভাপতিত্বে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দশমিনা-তে কোভিড-১৯ রোগিদের স্বাভাবিক ও নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ নিশ্চিতকরণে (সৌজন্যে.আবুল খায়ের গ্রুপ) বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান(সরকারের মননীয় সচিব) মোঃসামছুর রহমান এর মাধ্যমে সংগৃহীত উন্নত মানের ০৫টি নিরবচ্ছিন্ন অক্সিজেন সিলিন্ডার ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা বিতরন করা হয়।

উক্ত অক্সিজেন সিলিন্ডার ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃসামছুর রহমান,চেয়ারম্যান (সরকারের মননীয় সচিব)বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডা.মোহাম্মাদ জাহাংগীর আলম,সিভিল সার্জন পটুয়াখালী। মোসাঃতানিয়া ফেরদৌস,উপজেলা নির্বাহী অফিসার দশমিনা। মোঃনাসির উদ্দিন পালোয়ান,উপজেলা ভাইস চেয়ারম্যান দশমিনা।

মোঃজসীম,অফিসার ইনচার্জ দশমিনা থানা। এ্যাড.ইকবাল মাহমুদ লিটন,চেয়ারম্যান দশমিনা ইউনিয়ন পরিষদ ও সাধারন সম্পাদক উপজেলা আওয়ামীলীগ দশমিনা। মোঃজাকির হোসেন ভুট্রু,জেলা পরিষদ সদস্য পটুয়াখালী। ডা.মোস্তাফিজুর রহমান,উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা দশমিনা। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবা তৃনমূলে পৌছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছেন তাহার সুচিন্তিত দিক নির্দেশনায় আমরা কোভিড-১৯ মোকাবেলায় কাজ করে যাচ্ছি।

দশমিনা উপজেলার সকল জনসাধারনের স্বাস্থ্য সেবায় কোভিড-১৯ রোগিদের স্বাভাবিক ও নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ নিশ্চিতকরণে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের মাধ্যমে সংগৃহীত উন্নত মানের ০৫টি নিরবচ্ছিন্ন অক্সিজেন সিলিন্ডার ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তার হাতে তুলেদেন।