দলের আদর্শ নেতা হিসেবে মো.শাহীন রেজা কে রিফাইতপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি দেখতে চাই এলাকাবাসী।

মানবতার সেবায় মো.শাহীন রেজা।
মানবতার সেবায় মো.শাহীন রেজা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক কুষ্টিয়া জেলা ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র জুনিয়র সকল নেতাদের অত্যান্ত আস্হাভাজন সময়ের সাহসী সন্তান রাজপথের লড়াকু সৈনিক, দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়ন আওয়ামীলীগের এর দূরদিনের কান্ডারি,১৯৯৯ সালের রাজনৈতিক সংঘর্ষকে কেন্দ্র করে ২০০১ সালের জামায়াত-বিএনপির তান্ডবে নির্মমভাবে নির্যাতিত,লুটপাটের শিকার,সাত বছর ঘরে ফিরতে না পারা পরীক্ষিত মুজিব সৈনিক রিফাইতপুর ইউনিয়ন বাসির অহংকার প্রাণের স্পন্ধন খেটে খাওয়া মানুষের বিশ্বস্ত ঠিকানা, সৎ,নির্বিক,গরীব দুঃখী খেটে খাওয়া মানুষের বন্ধু সব সময় বিপদে আপদে উপকার করার জন্য রাত দিন মানবতার সেবায় মো.শাহীন রেজা প্রতিটি মুহূর্তে নিজেকে উৎসর্গ করে থাকেন।

সে মহান ব্যাক্তি মো.শাহীন রেজাকে রিফাইত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চায় রিফাইতপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ। রিফাইতপুর ইউনিয়নের বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, পাড়া মহল্লায় ঘুরে সাধারন মানুষের সাথে কথা বলে জানা যায়, এই ত্যাগী আওয়ামীলীগ নেতা সাধারন মানুষের পাশে থেকে বিপদে আপদে সকলকে সহযোগীতা করে আসছে বহুদিন থেকে। এবার দলের কাউন্সিলে এমন নেতাদেরকেই নির্বাচিত করা হোক। ইউনিয়নের সর্ব স্তরের জনগন এ প্রত্যশ্যা করেন ।

এ অঞ্চলের নেতাকর্মীসহ জনসাধারণ সকল শ্রেনী পেশা মানুষের একটাই দাবি সবসময় তারা মো.শাহীন রেজা কে দিনে কিনবা রাতে আধারে ডাকে সারা দেবে, মানুষের সুখে দুঃখে এগিয়ে আসবে এবং এই ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করতে পারবে এমন একজন সৎ নিষ্ঠাবান কর্মীকেই সভাপতি হিসেবে দেখতে চাই।