থানার টয়েলেটে বিষপানে আত্মহত্যা

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা থানার টযেলেটে বিষ পানে লিটন খান নামক একজনের মৃত্যুর ঘটনাঘটে। সংশ্লিষ্ট সূত্রে জানাজায়, মোঃলিটন খান (৩৫) পিতাঃমোঃ আলাউদ্দিন খান,সাং-বাশঁবাড়ীয়া,উপজেলা-দশমিনা,জেলা-পটুয়াখালী এর সাথে বাঁশবাড়ীয়া রজ্জবিয়া দাখিল মাদ্রসার জমিজমা নিয়ে বিরোধ করে আসছে। অত্র মাদ্রসার সুপার মাওলানা সিহাবউদ্দিন গত রবিবার বিকেলে অফিসার ইনচার্জ দশমিনা থানা বরাবর মোঃলিটন খানের বিরুদ্ধে মাদ্রসার জমিতে ঘর নির্মান,পুকুরের মাছ বিষ প্রয়োগ করে ধরে নেয়া,মাদ্রসার জমিতে অবৈধ ভাবে গাছ রোপন সংক্রান্ত বিষয়ে অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে অফিসার ইনচার্জ দশমিনা থানা মোঃ লিটন খানকে থানায় ডেকে আনেন। লিটন খান কে ডিউটি অফিসারের রুমে বসিয়ে রাখা হয় এবং বলা হয় মাগরিবের নামজের পড়ে বিষয়টি নিয়ে আলাপ আলোচনা করা হবে। হঠাতৎ করে লিটন খান বলে টয়েলেটে যাবে টয়েলেটে গিয়ে বিষ পান করে লিটনের ডাকচিৎকার শুনে পুলিশ টয়েলেটের দিকে গেলে লিটন বলে আমি বিষ পান করেছি।

দশমিনা থানা থানা পুলিশ তড়িতৎ লিটন খান কে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং কর্তব্যরত চিকিৎসক ডাঃ নূরেই আবেদিন সিফাত,মেডিকেল অফিসার দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্স উন্নত চিাকৎসার জন্য বরিশাল শে-রে-ই বাংলা হাসপাতালে প্রেরন করেন। লিটন খান সোমবার রাত আনুমানিক ১ঘটিকার সময় বরিশাল শে-রে-ই বাংলা হাসপাতালে মারাযায়। লিটনের মরদেগ বরিশাল মর্গে ময়নাতদন্তের পর ৭ডিসেম্বর রবিবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ সংক্রান্ত বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানায় একটি ইউডি মামলা হয় যার নং ৩৬৬।