ত্রিশাল আইসিটি ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয়েছে।

ত্রিশাল উপজেলা পরিষদ মিলয়াতনে ত্রিশাল আইসিটি ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয় ।
ত্রিশাল উপজেলা পরিষদ মিলয়াতনে ত্রিশাল আইসিটি ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয় ।

এনামুল হক: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষকে সামনে রেখে ত্রিশালে আইসিটি ক্লাব প্রতিষ্ঠিত হয়। ১৪ ই ফেব্রয়ারি রোজ বৃহস্পতিবার ত্রিশাল উপজেলা পরিষদ মিলয়াতনে ত্রিশাল আইসিটি ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয় । ফাগুনের আগমনে উপজেলার বেকার যুবক যবুতীদের আইসিটি বিষয়ক জ্ঞান অর্জন করে ডিজিটাল বাংলাদেশ গড়তে এবং ঘরে বসে আয় উপার্জনের পথ দেখাতে এই ক্লাবের জম্ম।

২০১৪ সালের ১৪ ফেব্রয়ারি তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: মাহবুব হাসান শাহিন প্রতিষ্ঠাতা সভাপতি ও মোজাম্মেল হক সাধারন সম্পাদক। ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীতে ক্লাবের বর্তমান সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো:মোস্তাফিজুর রহমান সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, ক্লাবের সাধারন সম্পাদক মো: মোজাম্মেল হক।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহি অফিসার বলেন, “ ডিজিটাল বাংলাদেশ গড়তে এই ধরনের ক্লাব প্রসংশনীয় ভুমিকা পালন করবে”। ৫ম প্রতিষ্ঠা বাষিকী উপলক্ষে ত্রিশাল আইসিটি ক্লাব আগামী ১৬ ও ১৭ই ফেব্রয়ারি রবিবার ও সোমবার ২দিন ব্যাপি ফ্রি প্রশিক্ষনের আয়োজন করছে।