ডিজিটাল পোস্ট অফিসের উদ্যোগে মজিব বর্ষের কার্ড ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ।

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিপুলবাড়ীয়া ডিজিটাল পোস্ট অফিসে মুজিববর্ষের পোস্টকার্ড ও কম্পিউটার প্রশিক্ষণ নেওয়া শিক্ষার্থীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। রবিবার সকাল ১০টায় পিপুলবাড়ীয়া ডিজিটাল পোস্ট অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় মুজিব বর্ষে ৪ কোটি ৫০ লাখ পরিবারকে পোস্টকার্ড পাঠানোর যে উদ্যোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতে নিয়েছেন সেই উদ্যোগে কে বাস্তবায়নের লক্ষে সারা দেশের ন্যায় পিপুলবাড়ীয়া ডিজিটাল পোস্ট অফিসে পোস্ট কার্ড বিতরণের উদ্বোধন করা হয়।

এসময় অত্র পোস্ট অফিসের আওতাধীন ৫০টি পরিবার প্রধানের হাতে এই পোস্টকার্ড তুলে দেয়া হয়। এই কাজের মাধ্যমে একক মন্ত্রণালয় হিসেবে নতুন রেকর্ড গড়তে যাচ্ছে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়। দেশজুড়ে বিস্তৃত ৯৮৮৬টি পোস্ট অফিসের মাধ্যমে এই পোস্টকার্ডগুলো পৌঁছানো হবে। এ সময় অত্র ডিজিটাল পোস্ট অফিসে কম্পিউটার প্রশিক্ষণ নেওয়া প্রায় ৫০জন শিক্ষার্থীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান সহ অন্যান্য উপকরণ বিতরণ করা হয়।

পিপুলবাড়ীয়া ডিজিটাল পোস্ট অফিসের পোস্টমাস্টার মো.হাবিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিপুলবাড়ীয়া আহসানিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও সাবেক সেনা সদস্য গোলাম বখতিয়ার খান,পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ মো.বাবর আলী, আওয়ামী লীগ নেতা খালেকুজ্জামান জয়নাল ,ডিজিটাল পোস্ট অফিসের উদ্যোক্তা মো.বিপ্লব হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।