ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে ব্রিজটি ভাঙ্গা থাকার কারণে পাল্টি খেলো ধানের লোড গাড়ি ।


ঠাকুরগাঁও রানীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলার স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) আওতায় মীরডাঙ্গী থেকে কাতিহার যাওয়ার পাকা সড়কে ব্রিজ ভাঙার কারণে চলাচল প্রায় বন্ধ হয়ে পড়েছে। গতকাল রাত ১১ টার সময় মীরডাঙ্গী থেকে কাতিহার যাওয়ার পথে একটি ট্রাকের ধানের লোড গাড়িসহ দুর্ঘটনা ঘটেছে ।

স্থানীয় লোকজন সঙ্গে কথা বললে “বাংলায় প্রতিদিন”কে জানান ব্রিজ টি ভাঙ্গা থাকার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে এটি মূলত আসলে অনেক দিন ধরে ভাঙ্গা দেখতেছি এটি নিয়ে কয়েকবার নিউজ হয়েছে তারপরেও এটি সংস্কারের কোন পদক্ষেপ পাওয়া যায়নি । সবুজ নামে এক ব্যক্তির সঙ্গে কথা বললে তিনি বলেন ট্রাকটিতে প্রায় ১৩০ থেকে ১৪০ বস্তা ধান ছিল ,অনেক গুলো ধানের বস্তা নষ্ট হয়ে গেছে ও আহত হয়েছে দু’জন তাদেরকে সঙ্গে সঙ্গে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়েছে ।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বললে তিনারা বলেন প্রায় বছর চারেক আগে এ রাস্তাটি নির্মাণ করা হয়েছিল এবং তার সঙ্গে ব্রিজ টি নতুন করে সংস্কার করা হয়েছিল তার পরেও টিকে থাকতেছে না ব্রিজ টি প্রায় প্রতিবছরই ভেঙে পড়ছে । এতে করে তারা জানান মীরডাঙ্গী থেকে কাতিহার হাট পর্যন্ত প্রায় ৯ কিলোমিটার পাকা সড়ক টি ৮ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছিল ।

তার পরেও ব্রিজ বারবার ভেঙ্গে পড়তেছে আর এটি ভাঙ্গা থাকার কারণে সাধারণ মানুষের চলাচল বন্ধ হয়ে পড়েছে । তিনারা জানান এটি দুরত্ব সংস্কার করা হোক দাবি জানিয়েছেন এলাকাবাসী। মাহাবুব আলম ঠাকুরগাঁও রানীশংকৈল প্রতিনিধি