ঝিনাইদহ ১৪ নং ঘোড়শাল ইউপিতে দারিদ্রদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মো: ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টার: ঝিনাইদহ সদর ১৪ নং ঘোড়শাল ইউনিয়নে করোনা মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে দারিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক, হাতধোয়া সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে। আজ ১ জুলাই ২০২০ রোজ বুধবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে ২০১৯-২০ অর্থ বছরের এলজিএসপি-৩, বিবিজি ১ম কিস্তির অর্থায়নের ঝিনাইদহ সদর ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদ হলরুমে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ঝিনাইদহ সদর উপজেলার ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ পারভেজ মাসুদ লিলটন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ বদরুদ্দোজা শুভ, উপজেলা নির্বাহী অফিসার, ঝিনাইদহ সদর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আব্দুল্লাহ আহম্মদ ইমন বিন রেজা, ডিএফ, ঝিনাইদহ। এছাড়াও উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়নে ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ, আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং গ্রাম পুলিশ’সহ প্রমুখ।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ মাসুদ লিলটন সরকারের বিভিন্ন উদ্যোগসমূহ তুলে ধরেন বলেন, করোনা ভাইরাসের প্রভাব দিন দিন বেড়েই চলেছে। এর প্রাদূর্ভাবের সংক্রামন থেকে বাচঁতে হলে সবাইকে সাবান দিয়ে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, ব্লিচিং পাউডার ঘরে ছিটানো, বাড়ীঘর পরিস্কার পরিচ্ছন্ন রাখা, সামাজিক দুরুত্ব বজায় রাখা, বাড়ীর বাহিরে ঘোরা ফেরা না করা এবং সবাইকে স্বাস্থবিধি মেনে নিরাপদে চলাচলের কথা বলেন।