জয়পুরহাটে কর্মহীন ও হতদরিদ্র সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সোহেল আহম্মেদ লিও , জয়পুরহাট প্রতিনিধিঃ ২২ এপ্রিল/২০ করোনা ভাইরাসের বর্তমান সংক্রটময় পরিস্থিতিতে জয়পুরহাটে কর্মহীন ও হতদরিদ্র সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, ছলা বুট, তেল, আলু, সাবান ও লবণ বিতরণ করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার বম্বু চল্লিশপীর ঈদগা মাঠে জেলা বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন মন্ডলের ব্যাক্তিগত তহবিল থেকে সামাজিক দুরুত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট চেম্বার অব কমার্স এর সভাপতি আনোয়ারুল হক আনু, জেলা বিএনপির যুন্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান তোতা, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওহাব, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহনেয়াজ কবির শুভ্র, যুবনেতা শরিফুল ইসলাম, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি জহুরুল ইসলামসহ বিএনপি ও এর অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

খাবার বিতরণ কালে মমতাজ উদ্দিন মন্ডল বলেন, দেশে যতদিন করোনার সংকট থাকবে ততদিন আমার সাহায্য চলমান থাকবে। তিনি আরও বলেন, জয়পুরহাটে ৩২টি ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এসব খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।