জেল হত্যা দিবস উপলক্ষে দৌলতপুর উপজেলা আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল।

জেল হত্যা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাডঃ আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ্,।
জেল হত্যা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাডঃ আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ্,।

জিল্লুর রহমান: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযোদ্ধের সংগঠক জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে রবিবার সকালে দলীয় পতাকা অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হয়।

পরে উপজেলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। জেল হত্যা দিবস উপলক্ষে সকাল ১১ টায় উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাডঃ আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ্, বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী,

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরিফ উদ্দিন রিমন এর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ এজাজ আহমেদ মামুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো. ছাদেকুজ্জামান খান সুমন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.টিপু নেওয়ার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের,জেলা পরিষদ সদস্য মায়াবী রোমান্স মল্লিক, হোগল বাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.সেলিম চৌধুরী, পিয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.লালু, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মহিবুল ইসলাম মহি, সাবেক ছাত্রনেতা এ্যাডঃ মির্জা আলম রিগানসহ আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগসহ অংঙ্গসংগঠনের নেতা কর্মী। অনুষ্ঠান শেষে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।