চোরের উপর বাটপারি করতে গিয়ে ধরা পড়ল ছিদেল চোরের গ্যাং।

ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ বরগনার: চোরের উপর বাটপারি এমন একটি ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ বরগনার বারুইপুর জেলা পুলিশ এর অধীনে সোনারপুর থানা এলাকায়। ঘটনার সূত্রপাত গত কয়েক দিন যাবৎ এই সোনারপুর থানা এলাকায় একের পর এক চুরি হয়ে যাচ্ছিল গরীব মানুষ থেকে বড়ো লোকের ঘর।

এই ঘটনা টি রাতের অন্ধকারে ঘটাচ্ছিল ঘুটিয়া শরিফ অন্চল এর কিছু হিরোইন খোর ও পাত্তা খোর বামাল যুবক। তারা রাতের অন্ধকারে সুযোগ বুঝে ডুকে পড়তো বাড়িতে। এবং বাড়ি থেকে টাকা পয়সা ও গয়নাগাটি এবং হাঁড়ি খুড়ি নিয়ে পালিয়ে আসতো। এবং এই সব জিনিসপত্র বিক্রি করে তারা বাজার হাট থেকে গাজা ও হিরোইন এবং ব্রাউন সুগার কিনে নেশা ভান করতো।

এমন ঘটনার কথা স্হানীয় সোনারপুর থানা তে আসার পর প্রশাসন নড়ে চড়ে বসে। এবং গতকাল রাতেই অভিযান চালিয়ে সোনারপুর রেলওয়ে স্টেশন এর কাছ থেকে মোট,৫,জন দামাল চোর কে হাতে নাথে ধরে ফেলে পুলিশ। এবং তাদের কাছ থেকে প্রচুর চুরি যাওয়া মাল উদ্ধার করা হয়। সঙ্গে চুরি করার সরঞ্জামসহ গ্রেপ্তার করে সোনারপুর থানা র পুলিশ।

এই চোরের দল মূলতঃ চুরি করতো গাঁজা ও হিরোইন এবং ব্রাউন সুগার বাজার থেকে কিনতে। তাদের রসদ জোগাড় করতে এই ভাবে দিনের পর দিন চুরি করে বেড়াত এই চোরের দল। এদের নাম বাসার খারুল সেখ ও রাজেশ সেখ। এদের কে জ্ঞিগাসাবাদ করে আরো,৮,চুরি কেসের আসামি কে ধরে ফেলে সোনারপুর থানা র আই,সি সাহেব। ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।