চোখের জলে সৈয়দপুর থেকে বিদায় নিলেন এসিল্যান্ড পরিমল কুমার সরকার

নীলফামারী জেলা প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদন্নোতি পাওয়ায় নীলিফমারীর সৈয়দপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার উপজেলাবাসীর কাছে বিদায় নিলেন। তাঁর বদলী জনিত কারণে বিদায়ক্ষণে একাধিক সংগঠন তাকে বিদায় সংবর্ধনা প্রদান করে। গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে অফিসার্স ক্লাব এবং সুভা নামে স্বেচ্ছাসেবী সংগঠন তাঁকে বিদায় সংবর্ধনা প্রদান করেন। অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনায় সভাপতিত্ব করেন অফিসার্স ক্লাবের, সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন পল্লী উন্নয়ন কর্মকর্তা আল-মিজানুর রহমান, অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা শিক্ষা অফিসার শাহজাহান মন্ডল, প্রানী সম্পদ কর্মকর্তা ডা: রাশেদুল হক, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহিনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডা: আবু মো: আলেমুল বাশার, থানার অফিসার ইনচার্জ ( ওসি) আবুল হাসনাত খানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের অন্যন্য কর্মকর্তাবৃন্দ।

বিদায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা সমবায়
অফিসার মোহাম্মাদ মশিউর রহমান। অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী ওই কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা ও বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়। অন্যদিকে বিকেলে স্বেচ্ছাসেবী সংগঠন সুভার পক্ষ থেকে বিদায় সংর্বধনায় বক্তব্য রাখেন জিনাত আরা জিতুসহ অন্যান্য সদস্যবৃন্দ। সুভার পক্ষ থেকেও তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য যে, ২০১৭ সালের ২০ অক্টোবর ওই পদে যোগদানের পর হতে উপজালার দায়িত্ব পালকালে সকলের কাছেই একজন প্রিয় অফিসার হিসাবে পরিচিতি পেয়েছেন। স¤প্রতি তিনি সিনিয়র সহকারী কমিশনার হিসেবে পদন্নোতি পেয়েছেন। গত ৭ মে তাকে দিনাজপুরের বিরামপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসবে পদায়ন করা হয়েছে।