চরফ্যাসনে চাল চুরির অভিযোগে ইউপি সদস্য কামাল গ্রেপ্তার

ভোল (দক্ষিন) প্রতিনিধি: ভোলা জেলা চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধীন আহাম্মদপুর ইউনিয়ন থেকে জেলেদের বিজিএফের ৫ বস্তা (২০০) কেজি চাল উদ্ধার করা হয়েছে। চাল চুরির সাথে জড়িত আহাম্মদপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ কামালকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৭মে) সন্ধায় নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুত্রবার (৮মে) চাল চুরির অভিযোগে মোঃ আকবর হোসেন এ/পি খাদ্য পরিদর্শক চরফ্যাসন উপজেলা, ভোলা বাদী হয়ে আহাম্মদপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ কামাল পিতা মহসিন সেরাং এর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ ধারা মৎস বিজিএফের নামে সরকারী বরাদ্ধকৃত চাল নিজ হেফাজতে মজুদ রাখার অপরাদে দুলারহাট থানায় নিয়মিত মামলা করা হয়। মামলা নং-৫।

জানাযায়, মৎস বিজিএফের চাল আহাম্মদপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কামাল  ১নং ওয়ার্ডস্থ মোঃ ইউনুস রাড়ির বাড়িতে রাখে। গোপন সংবাদের প্রেক্ষিতে মোঃ আকবর হোসেন এ/পি খাদ্য পরিদর্শক চরফ্যাসন উপজেলা, মোঃ শাহিন মাহমুদ,সহকারী কমশনার (ভূমি) চরফ্যাসন উপজেলা এর নেতৃত্বে এসআই মোঃ শাহ আলম হাওলাদার ও সংঙ্গীয় ফোর্সসহ (৭মে) বৃহস্পতিবার সন্ধায় এ চাল উদ্ধার করেন। চালের বস্তার উপরে ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুদা হবে নিরুর্দ্দেশ’ খাদ্য অধিদপ্তরের মনোগ্রাম সংবলিত ছিল।

চরফ্যাসন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহীন মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুলারহাট থানার এসআই ও সংঙ্গীয় ফোর্সসহ মোঃ ইউনুস রাড়ির বাড়ীতে ইউপি সদস্য কামালের রাখা মৎস বিজিএফের ৫বস্তা চাল উদ্ধার করি। চালগুলো এসআই শাহ আলমের কাছে হস্তান্তর করা হয়।