ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে মা মেয়েসহ ৫ জনের তাজা প্রাণ।

ছবি: কুষ্টিয়ার ভেড়ামারায় ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে মা মেয়েসহ ৫ জনের তাজা প্রাণ।

কুষ্টিয়া ভেড়ামারা প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারায় ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে মা মেয়েসহ ৫ জনের তাজা প্রাণ। আজ মঙ্গলবার দুপুর ৩টার দিকে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। এসময় বাবাসহ গুরুতর আহত হয় আরো ৩ জন। আহতদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভেড়ামারা পাবনা মহাসড়কের ৪১০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন যাত্রী ছাউনির নিকটে এ দূর্ঘটনাটি ঘটে।

ভেড়ামারা ফায়ার সার্ভিসের টিম লিডার হাসানুজ্জামান জানিয়েছেন, সেনাবাহিনীতে কর্মরত মেজবাহ উদ্দিন এর বসতবাড়ি রাজশাহীর বাঘা উপজেলার স্বরের হাট গ্রামে। ছুটিতে এসে বেড়াতে যায় শ্বশুড়বাড়ি ঝিনাহদহ জেলায়। রাজশাহী থেকে একটি সিএনজি রিজার্ভ করে শ্বশুর বাড়ি আসে। আজকে মঙ্গলবার দুপুরে তারা রাজশাহী ফিরছিল।

তারা ভেড়ামারার ৪১০মেগাওয়াট বিদ্যুতর সামনে এলে অপর দিক থেকে দ্রুত বেগে ছুটে আসা ঘাতক ট্রাক তাদের পিষ্ট করে দেয়। সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয় মেজবাহ উদ্দিনের স্ত্রী রুনা খাতুন (২৬), শিশু কন্য রোজি (১), সিএনজির ড্রাইভার জালাল উদ্দীন। এসময় গুরুতর অহত হয় মেজবা উদ্দী এবং এক মহিলা চিকিৎসা অবস্হায় মৃত্যু হয় ২ জন। ঘাতক ট্রাক টি কে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়া হাইওয়ে ফাঁড়ীর ভেড়ামারা অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম জানিয়েছেন, দ্রুত গামী ট্রাক সিএনজিকে পিষ্ট করলে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয় ও চিকিৎসা অবস্হায় ২ জন নিহত হয়। লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।