গোয়ালন্দে ৪র্থ শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক

মোজাম্মেলহক,(রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দে ৪র্থ শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা অভিযুক্ত ধর্ষককে আটক করে পুলিশে দিয়েছে। স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ছোটভাকলা ইউনিয়নের দরিদ্র পরিবারের ওই স্কুল ছাত্রীর সাথে পাশ্ববর্তী এলাকার সলিম মোল্লার ছেলে আজাদ মোল্লার (১৮) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এর সূত্র ধরে গত ২৮ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা ৭ টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে আজাদ কৌশলে স্কুল ছাত্রীর ঘরে ঢোকে। এরপর তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করতে শুরু করে। এ সময় আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে এগিয়ে এলে আজাদ দরজা খুলে পালানোর চেষ্টা করে। পরে লোকজন তাকে পাকড়াও করে ফেলে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এ বিষয়ে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে আজাদ মোল্লার বিরুদ্ধে মঙ্গলবার গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন। আসামীকে রাজবাড়ীর আদালতে এবং স্কুল ছাত্রীকে মেডিকেল পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।