গোয়ালন্দের ছোটভাকলা ইউনিয়নে সাপের কামড়ে যুবকের মৃত্যু

ফয়সাল মোল্যা গোয়ালন্দ(রাজবাড়ি): গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড অম্বলপুর গ্রামের ইসহাক সরদারের বড় ছেলে, জহিরুল সরদার (৩৫) সাপের কামড়ে মৃত্যু হয়েছে।তিনি ৬ ভাইবোনের মধ্যে সবচেয়ে বড়। তিনি ২ কন্যা সন্তানের পিতা ছিলেন।মৃত ব্যক্তির আপন চাচাতো ভাই লুৎফর সরদার জানান, আমার ভাই এবং ভাবী নিজ ঘড়েই ঘুমাচ্ছিলেন।

রাত দুইটার সময় আমার ভাইয়ের ঘুম ভাঙ্গে। ঘুম থেকে উঠে চৌকির উপর ডান হাত রেখে বসতেই সাপে কামড় দেয় এসময় তিনি চিৎকার করলে তার স্ত্রী উঠে দুজনই সাপটিকে দেখতে পান তৎক্ষণাৎ তারা তাকে নিয়ে ফকিরবাড়ি রওনা হন তাদের দাবি ফকির ঝাড়ফুঁকের মাধ্যমে বিষ বের করেন।

তারপর তাকে রাত তিনটার সময় ফরিদপুর মেডিকেল কলেজ এন্ড হসপিটাল এ নেয়া হয় কর্তব্যরত চিকিৎসক তাকে রক্ত পরীক্ষা করতে বলেন এবং রক্ত পরীক্ষার ফলাফল দেখে তাকে বিপদ মুক্ত ঘোষণা করেন এবং বলেন আপনারা চাইলে তাকে ভর্তিও রাখতে পারেন এবং চাইলে বাড়িতেও নিয়ে যেতে পারেন। তখন তার পরিবারের লোকজন ভোর সারে পাঁচটার দিকে তাকে বাড়ি নিয়ে আসেন।

বাড়ি আনার প্রায় ২ ঘন্টা পর তার মুখ দিয়ে লালা পরতে থাকে এবং তৎক্ষনাৎ তাকে আবার ফরিদপুর মেডিকেলে নেয়া হয়, কর্তব্যরত ডাক্তার তাকে ইনজেকশন, এবং স্যালাইন দেন। ইনজেকশন এবং স্যালাইন দেবার কিছুক্ষন পরেই তার অবস্থার আরো অবনতি হয় এবং কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। মৃত ব্যাক্তির জানাজা তার নিজ বাড়িতেই আজ বাদ আসর অনুষ্ঠিত হবে।