গফরগাঁও এর সাংবাদিক শহিদুল ইসলাম মানবতার ফেরিওয়ালা

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: জামালপুর সংবাদ ২৪ডট কম ও বিশ্ব মান চিত্র পত্রিকার গফরগাঁও প্রতিনিধি, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা কমিটির সদস্য। সাংবাদিক শহিদুল ইসলাম লোক মারফত জানতে পারে শুলহাসি প্রামের সুলতান মিয়া গত দেড় মাস যাবৎ গরুর লেজের দ্বারা চোখে আঘাত লেগে চোখের সমস্যায় চিকিৎসা করােতে পারছেনা টাকার অভাবে।

এদিকে কোন কাজও করতে পারছেনা করোনা ভাইরাসের কারনে ।সুলতান মিয়া একজন ভেন চালক । ভেনচালিয়ে সংসার চালান তিনি। সুলতান মিয়া এলাকায় কোন লোক মারা যাওয়ার খবর পেলে ছুটেচলে কবর খনন করার জন্য বিনা পয়সায় সে এ কাজ করে থাকে। চোখের সমস্যা অন্যদিকে করোনার কারণে লকডাউন। সামান্য জমানো যাহা ছিলো ঘরে বসে সবই শেষ হয়েছে। সাংবাদিক শহিদুল ইসলাম খবর পেয়ে সুলতানের বাড়িতে গিয়ে জানতে পারে গত-২দিন যাবৎ কোন চুলে জ্বলেনি বাড়িতে।

তাৎক্ষনিক সাংবাদিক শহিদুল নিজের সাধ্যমতো চাল,ডাল ,লবণ,আলু ,তেল নিয়ে নিজের হাতে পৌছে দিলেন সুলতানের বাড়িতে। এই অসহায়ের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন উপজেলা প্রশাসন সহ চেয়ারম্যান মেম্বারদের তার এই মহানুভবতাকে স্বাগত জানিয়েছে সর্বস্তরের মানুষ ।ধণ্যবাত শহিদুল ইসলাম ভাই এভাবেই গরীব অসহায়দের পাশে থাকবেন এই প্রত্যাশা রইল ।