ক‌রোনা ভাইরাস থে‌কে নিরাপ‌দে থাকার জন্য মাস্ক ও লিফ‌লেট বিতরন।

প্রাথমিক শিক্ষক স‌মি‌তি সালথা উপ‌জেলা শাখার পক্ষ থে‌কে ক‌রোনা ভাইরাস থে‌কে নিরাপ‌দে থাকার জন্য মাস্ক ও লিফ‌লেট বিতরন করা হয়।
প্রাথমিক শিক্ষক স‌মি‌তি সালথা উপ‌জেলা শাখার পক্ষ থে‌কে ক‌রোনা ভাইরাস থে‌কে নিরাপ‌দে থাকার জন্য মাস্ক ও লিফ‌লেট বিতরন করা হয়।

বিধান মন্ডল রিদপুর প্রতিনিধিঃ ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় সালথা বাজা‌রে বাংলা‌দেশ প্রাথমিক শিক্ষক স‌মি‌তি সালথা উপ‌জেলা শাখার পক্ষ থে‌কে ক‌রোনা ভাইরাস থে‌কে নিরাপ‌দে থাকার জন্য মাস্ক ও লিফ‌লেট বিতরন করা হয়। বাংলা‌দেশ প্রথ‌মিক শিক্ষক স‌মি‌তির নিজস্ব উদ্দো‌গে ২৪ শে মার্চ বিকা‌লে সালথা বাজার ও আশ পা‌শের এলাকায় ক‌রোনা ভাইরাস এর থে‌কে‌নিরাপদ ও স‌চেতন থাকার জন্য মাস্ক ও লিফ‌লেট বিতরন করা হয়।

সেই সা‌থে সাধারন মানুষ‌কে ঘন ঘন সাবান হাত ধোয়া, হা‌চি কা‌সির সময় মুখ ঢে‌কে রাখা, যত্র তত্র থু থু না ফেলা, জনসমাগম এড়ি‌য়ে চলা সহ স‌চেতন হ‌তে ব‌লেন। বাংলা‌দেশ শিক্ষক স‌মি‌তি সালথা উপ‌জেলা শাখার সভাপ‌তি সৈয়দ নাজমুল হাসান লিঠু এবং সাধারন সম্পাদক জা‌হিদুর রহমান ছাড়াও এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন শিক্ষক নেতা মোঃ এস‌কেন্দার আলী, সৈয়দ মাহমুদুল হাসান, ডাঃ শ‌ফিকুল ইসলাম, বাবু অনন্ত কুমার‌ বিশ্বাস, লুৎফর রহমান প্রমূখ।

শিক্ষক স‌মি‌তির সাধারন সম্পাদক জা‌হিদুর রহমান ব‌লেন বাংলা‌দেশ শিক্ষক স‌মি‌তি সাধারন মানু‌ষের জন্য কাজ ক‌রে। ক‌রোনা ভাইরাস মোকা‌বেলায় আমা‌দের নিজস্ব অর্থায়‌নে ক্ষুদ্র এই প্রয়াস। আল্লাহপাক আমা‌দের ক‌রোনা থে‌কে মু‌ক্তি দান করুক। সবাই নিরাপ‌দে থাকুন সুস্থ থাকুন। শিক্ষক স‌মি‌তির সভাপ‌তি সৈয়দ নাজমুল হাসান লিটু ব‌লেন ক‌রোনা ভাইরাস প্র‌তিরোধ ও সমস্যা কা‌টি‌য়ে উঠার জন্য শিক্ষক স‌মি‌তির চেষ্টা অব্য‌হেত থাক‌বে।