কুষ্টিয়া দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়াড় সহ নিহত-২।


বিশেষ প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে মোটরসাইকেলের সাথে টলিগাড়ির মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে । শুক্রবার সকাল নয়টার দিকে দৌলতপুর উপজেলার হোসেনাবাদ সেন্টার মোড়ে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়। নিহতরা হলেন জাতীয় হ্যান্ডবল দলের গোলকিপার সোহানুর রহমান সোহান (২০) পিতা কালু মিস্ত্রি। ও রিদয় (২২) পিতা সাইদুল ইসলাম উভয়ের গ্রাম উপজেলার চর বাহিরমাদি ফিলিপনগর ইউনিয়ন।

সকালে ইন্জিন চালিত স্টিয়ারিং গাড়ি ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। সংঘর্ষের ফলে মোটরসাইকেলটির সামনের অংশ দুমড়ে মচকে যাই। এমন অবস্তায় স্থানীয় লোকজন ছুটে আসে এবং সেই সময় হোসেনাবাদ পুলিশ ক্যাম্পের দায়িত্ব প্রাপ্ত এ এস আই কবির হোসেন ঘটনা স্থলে উপস্থিত হয়, স্থানীয় লোকজনদের সহযোগিতায় তাদের উদ্ধার করে ও চিকিৎসার জন্য দ্রুত আহতদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

পরে সেখানে অবস্থার অবণর্তি ঘটলে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যায়। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)এস এম আরিফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনার সাথে সংশ্লিষ্ট ঘাতক ড্রাইভার পলাতক রয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করতে মর্গে প্রেরণ করে।