কুষ্টিয়া দৌলতপুরে ইউনিয়ন পরিষদ প্রশাসন সম্পর্কে বিশেষ কোর্সের উদ্বোধন

জিল্লুর রহমান: কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন পরিষদ প্রশাসন সম্পর্কে অবহিত করণ কোর্সের উদ্বাধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টার সময় উপজেলা হলরুমে এ কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ মাগিস্ট্রেট মো. আজগর আলীর সভাপতিত্বে এ কোর্সে আরও অংশ গ্রহন করেন উপজেলার ৪ টি ইউনিয়নের চেয়ারম্যান, ১২ জন নারী সদস্য ও ইউনিয়ন পরিষদের ৩২জন সদস্য।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সজীব আল মারুফ। প্রধান অতিথির বক্তব্যে শারমিন আক্তার বলেন, স্থানীয় সরকারকে শক্তিশালী করতে ইনিয়ন পরিষদ শক্তিশালী হতে হবে আর সেজন্যই প্রতিটা ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও নারী সদস্যদের কে সকল বিষয়ে সক্রিয় অংশগ্রহণ করতে হবে। সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও সর্বস্তরের জনসাধারণের স্বার্থে নিশ্চিতকল্পে সকলকে একযোগে কাজ করতে হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী বলেন,দৌলতপুরের সকল উন্নয়ন এবং সকল প্রকার কার্যক্রম পরিচালনা করা সম্ভব।আপনাদের মাধ্যমে আমরা বর্তমান সরকারের উন্নয়নমুখী সকল কার্যক্রম পরিচালিত করে মডেল উপজেলা হিসেবে দৌলতপুরকে দেখতে চাই।