কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সম্মেলনে ছাত্রলীগ নেতা চ্যালেঞ্জের নেতৃত্বে বিশাল মিছিল।


নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জের নেতৃত্বে বিশাল মিছিল সম্মেলন মাঠে যোগ দেয়। গতকাল কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাঠে সম্মেলনের শুরুতেই ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ এর নেতৃত্বে কয়েক হাজার ছাত্রলীগের বিভিন্ন বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে সম্মেলনে যোগ দিলে সম্মেলন স্থল লোকে লোকারণ্যে পরিণত হয়। এসময় “জয় বাংলা” “জয় বঙ্গবন্ধু” স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্মেলনস্থল যা দেখে আমন্ত্রিত অতিথিরা মুগ্ধ হয়ে যায়।

এসময় সম্মেলনে উদ্বোধক ও প্রধান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এম,পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এম,পি সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ বিষয়ে হাফিজ শেখ চ্যালেঞ্জ বলেন বাংলাদেশ ছাত্রলীগ, আওয়ামী লীগের একটি অঙ্গসংগঠনের রাজনৈতিক সংগঠন,ছাত্রলীগ সবসময় আওয়ামী লীগের সমস্ত প্রোগ্রামে উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলে চেষ্টা। আজকে আমরা কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে আমরা ছাত্রলীগ মাঠ পর্যায়ে কাজ করেছি এবং ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে সম্মেলন মাঠে উপস্থিত হয়েছি।

সম্মেলন শেষে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন করা হয় এতে পুনরায় সভাপতি নির্বাচিত হন মুক্তিযোদ্ধা সদর খান এবং পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা আজগর আলী।

এসময় ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ নবগঠিত কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।