কুষ্টিয়া ইসলামিয়া কলেজ ছাত্রলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ।

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ কুষ্টিয়া জেলা শাখার অন্তর্ভুক্ত কুষ্টিয়া ইসলামিয়া কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আজ ৮ মে রোজ শুক্রবার প্রায় শতাধিক অসহায় দুস্থ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রাখার জন্যে পৌর বাজার ইসলামিয়া কলেজ মাঠে বসেছে যেখানে অনেক লোক সমাগম হয় এজন্য সকলকে ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা করতে ইসলামিয়া কলেজ ছাত্রলীগের উদ্যেগে জীবাণুনাশক স্প্রে করা হয়।

এসময় ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি মো তাকিমু তামিম অনিক বলেন আমরা কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে অসহায় ও দুস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলাম, এছাড়া বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে প্রয়োগ করা হয়। আমাদের এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে। এসময় ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ অনি বলেন অতীতের ন্যায় গরিব দুঃখী অসহায় মানুষের পাশে আমরা ছাত্রলীগ সবসময় ছায়ার মতো আছি এবং আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় সহ-সভাপতি আল আজিজ হোসেন ফারাবি বলেন করোণা মোকাবেলায় যতদিন পরিস্থিতি ঠিক না হয় ততদিন ইসলামিয়া কলেজ ছাত্রলীগের উদ্যোগে এই বাজারে প্রতিদিন জীবাণুনাশক স্প্রে করা হবে। এদিকে ছাত্রলীগের এই মহৎ উদ্যোগের জন্য নেতাকর্মীদের উপর ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন করেন কলেজটির অধ্যক্ষ শিক্ষক-শিক্ষিকা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।