কুষ্টিয়ায় ইসলামিয়া কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন।


আলেক চাঁদ: কুষ্টিয়া ইসলামীয়া কলেজ শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়েছে। গতকাল রাতে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার ও সাধারণ সম্পাদক সাদ আহমেদ এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগের কমিটি বাতিল ও ১২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করেন। উক্ত কমটিতে সভাপতি নির্বাচিত হন তাকিমু তামিম (অনিক) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন এজাজ মাহমুদ অনি।

এছাড়া অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদ আলী (শোভন), সহ-সভাপতি রিফাত করিম ফাহিম, আশিকুল হাসান রবিন, আল-আজিজ হোসেন ফারাবি, যুগ্ম সাধারণ সম্পাদক অমিত আহমেদ, রাকিবুল ইসলাম, আলামিন ইসলাম নয়ন এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন কাপ্পি হোসেন ও রিদয় হোসেন।

ইসলামীয়া কলেজের নেতৃত্বে আসা ছাত্রলীগের নেতা-কর্মীরা বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে কুষ্টিয়া উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ ভাই এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা ভাই এর নির্দেশনা মোতাবেক কাজ করার চেষ্টা করব।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি, সম্পাদক সহ ছাত্রলীগ যুবলীগ এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা নেতৃত্বের আশা সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।