কুষ্টিয়ার মিরপুরে সাগরখালী আদর্শ ডিগ্রী কলেজে -২০১৯-২০ শিক্ষা বর্ষের ব্যবস্থাপনা ও সমাজ বিজ্ঞান বিভাগের ক্লাসের উদ্বোধন ।

সাগরখালী আদর্শ ডিগ্রী কলেজে -২০১৯-২০ শিক্ষা বর্ষের ব্যবস্থাপনা ও সমাজ বিজ্ঞান বিভাগের ক্লাসের উদ্বোধনে প্রধান অতিথি মিরপুর উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস। ছবি : নিশি

এম আনোয়ার হোসেন নিশি: কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চিথলিয়ার অবস্থিত শিক্ষা অর্জনে আলোর ফৌয়ারা বিস্তারকারী ও সুনাম অর্জনকারী শিক্ষা প্রতিষ্ঠান সাগরখালি আদর্শ ডিগ্রী কলেজের (সম্মান) প্রথম বর্ষের ক্লাসের উদ্বোধন ও আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন মিরপুর উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস।

গত বৃহস্পতিবার সকাল ১১ টার সময় উদ্বোধন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাগরখালী আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন মিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রকিবুল হাসান, সাগরখালী আদর্শ ডিগ্রী কলেজের সভাপতি ও উপজেলা জাসদ’র সংগ্রামী সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিক্ষানুরাগী আহম্মদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ’র সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন খান, চিথলিয়া ইউনিয়ন পরিষদ’র একাধিক বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন পিস্তুল, চিথলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক বাবলু , চিথলিয়া মাধ্যমিক বিদ্যালয প্রধান শিক্ষক আব্দুল্লাহ হেল বাকী, সাগরখালী ডিগ্রী কলেজ পরিচালনা কমিটি’র সদস্য ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহ্াজ্ব আব্দুল কাদের বিশ্বাস, সমাজ সেবক আক্কাস আলী প্রমুখ। উদ্বোধনী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যাপক রাহিদুল ইসলামের উপস্থাপনায় অধ্যাপক মহোদয়ের মধ্যে বক্তব্য প্রদান করেন উত্তম কুমার দেবনাথ, খাদেমূল ইসলাম, খায়রুল ইসলাম, জহুরুল হক, রিয়াস্তুুল বারী, আব্দুল মালেক, সিরাজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, নাসিরুল ইসলাম, আকরামূল হক, মুজিবুল ইসলাম, নাজমূল করিম, আরিফুল হক, আব্দুল হাকিম, ফেরদোসী খাতুন প্রমুখ।

অতিথিবৃন্দ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা ও সমাজ বিজ্ঞান বিভাগের (সম্মান) প্রথম বর্ষের ক্লাস উদ্বোধনী করেন। অতিথিবৃন্দ উপস্থিত শিক্ষক শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের উদ্দ্যের্শে গঠন মূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানের আয়োজক ছিলেন চিথলিয়া সাগরখালী আদর্শ ডিগ্রী কলেজের শিক্ষক ও পরিচালনা পরিষদ।