কুষ্টিয়ার বটতৈল অসহায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরণে হানিফ

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি: কোভিট-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে, জনগণের ভালোর জন্য সরকার লকডাউন ঘোষণা করেছে। লকডাউন ঘোষণার পর একের পর এক অসহায়দের জন্য সরকার খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছেন। কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালে, প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী পৌছে যাবে প্রতিটি ভুক্তভোগীর বাড়িতে। করোনা সংক্রমনে যে সকল মানুষের ঘরে খাবার নেই তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া অব্যাহত রয়েছে। পবিত্র ঈদুল ফিতরে সকলে আনন্দের সাথে যেনো ঈদ উপভোগ করতে পারি, সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। হানিফ উল্লেখ্য করে বলেন, আপনারা ইতি মধ্যে জেনেছেন বা ভুক্তভোগীরা তাদের মোবাইল একাউন্টে ২৫শত নগদ অর্থ পেয়েছেন। এর আওতাধীন রয়েছে দেশের ৫০লক্ষ মানুষ।

কুষ্টিয়া জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও বটতৈল ইউনিয়ন চেয়ারম্যান এম এ মমীন মন্ডল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, জেলা পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার), সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, বিশিষ্ট ব্যবসায়ী হাজী ওমর ফারুক প্রমূখ। অসহায়ের মুখে হাসি ফোটাতে শনিবার সকালে বটতৈল দোস্তপাড়া এলাকায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।