কুষ্টিয়া শহর আ’লীগের নবনির্বাচিত কমিটিকে অধ্যক্ষ ছাদেকুজ্জামান খান সুমনের অভিনন্দন

দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো. ছাদেকুজ্জামান খান সুমন।
দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো. ছাদেকুজ্জামান খান সুমন।

কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা তাইজাল আলী খান ও কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো. ছাদিকুজ্জামান খান সুমন।

মঙ্গলবার সকালে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে আয়োজিত এর ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ।

সম্মেলনে তাইজাল আলী খানকে সভাপতি ও কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা কে পুনরায় সাধারণ সম্পাদক করে কুষ্টিয়া শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

এসময় দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো. ছাদিকুজ্জামান খান সুমন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপির সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ুু কামনা করে আরো বলেন, “ প্রিয়নেতা জননেতা মাহবুব-উল আলম এর নেতৃত্বের প্রতি শ্রদ্ধা ও সম্মান করে সকল কাজে আমরা ঐক্যবদ্ধ। এযাবৎ কাল উনার নির্দেশে সকল কাজ করেছি, আগামীতেও নেতার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবো ইনশাল্লাহ্।”
শেষে তিনি শহর আ’লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা তাইজাল আলী খান ও সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা দুজনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।