কুষ্টিয়া নাগরিক পরিষদের আয়োজনে ছিন্নমূলদের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

কুষ্টিয়া জেলা প্রতিনিধি: জননেতা হানিফ ভাই ও আতা ভাইয়ের নির্দেশনায় কুষ্টিয়া নাগরিক পরিষদ এর আয়োজন আজ বিকেলে ৭০০ জন ভাসমান ছিন্নমুল মানুষের মধ্যে খাবার ও ঈদের উপহার বিতরন করলেন করোনাযোদ্ধা সাইফুদ্দৌলা তরুণ।

আজ বিকেল ৫ ঘটিকার সময় কুষ্টিয়া কাটাইখানা মোড়ে উক্ত অসহায় ছিন্নমূল পরিবারের মাঝে রান্না কৃত খাবার ও ঈদ সামগ্রী বিতরনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জোবায়ের হোসেন চৌধুরী। করোনা ভাইরাসের মহামারীর শুরুতেই কুষ্টিয়া দিনমজুর, ছিন্নমূল, অসহায়, পথশিশু ও শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়ে নিরলসভাবে দিনরাত সেবা দিয়ে যাচ্ছেন করোনা যুদ্ধের সৈনিক কুষ্টিয়ার সাইফুদ্দৌলা তরুণ।

কুষ্টিয়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল উল আলম হানিফ এবং কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার নির্দেশে কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি এবং কুষ্টিয়া সদর উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড(বিআরডিবি)’র চেয়ারম্যান সাইফুদ্দৌলা তরুন।

একদিকে মাননীয় প্রধানমন্ত্রী দেশের এই দুঃসময়ে ৬৪ টি জেলার অসহায় গরিব দুঃখী শ্রমজীবী মানুষের কাছে তার প্রতিনিধিদের মাধ্যমে ত্রাণ পৌঁছে দিচ্ছেন অন্যদিকে কুষ্টিয়ার এই কৃতি সন্তান সাইফুদ্দৌলা তরুণ তার নিজ উদ্যোগে নাগরিক পরিষদের সভাপতি হিসেবে এসকল নিরন্ন মানুষের পাশে দাঁড়িয়ে প্রতিটা দিন রান্না কৃত খাবার তুলে দিচ্ছেন তাদের হাতে।

প্রতিদিনের ন্যায় গত শনিবার কুষ্টিয়া শহরের পুরাতন কাটাই খানার মোড়, কলেজ মোড়, নারিকেল তলার মোড়, থানা পাড়ার মোড় সহ শহরের বিভিন্ন স্থানে উক্ত রান্নাকৃত খাবারের প্যাকেট ছিন্নমূল ও অসহায়দের মাঝে বিতরণ করতে দেখা গেছে।

ঐ সকল পথশিশু, ছিন্নমূল ও অসহায় ব্যক্তিরাও জানে যে, কখন কোন না কোন দানশীল ব্যক্তিরা আসবে খাবার দিতে। তাদের কথা চিন্তা করে বিষয়টি তার মাথায় আসার পর থেকে রান্নাকৃত খাবার নিয়ে এই মহৎ প্রাণের অধিকারী ব্যক্তি প্রতিদিন ছুঁটে বেড়াচ্ছেন শহরের আনাচে কানাচে তুলে দিচ্ছেন তাদের হাতে খাবারের প্যাকে তবে তরুণের মানবসেবা দেখে অনেকেই মন্তব্য করেছেন তিনি কুষ্টিয়ার একজন কর্ণ যুদ্ধের সৈনিক।

অন্যদিকে তরুন এখন কুষ্টিয়ার একজন আইকন হিসাবে আখ্যায়িত করেছেন অনেকেই। তার মধ্যে রয়েছে দেশপ্রেম রয়েছে মানবপ্রেম সেই আঙ্গিকে এই দুর্যোগের মধ্যেও নিজে মাঠে থেকে নিজ হাতে সেবা করে যাচ্ছেন, মহান সৃষ্টিকর্তা তার ও তার পরিবারকে সুস্থ রাখার জন্য সকলেই দোয়া করছেন, সেই সাথে আমিও তার জন্য দোয়া করি মহান আল্লাহ তাকে হেফাজত করুক।