কুষ্টিয়া জেলা ও দৌলতপুর উপজেলা আ’লীগের নবনির্বাচিত কমিটিকে ওয়াহিদুল ইসলাম বাদলে’র অভিনন্দন।


কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ভাবে অনুষ্ঠিত হয়েছে । সম্মেলনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী নির্বাচিত হওয়ায় ।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন দৌলতপুরের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতাদের আস্থাভাজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও ক্লিন ইমেজের অধিকারী মোঃ ওয়াহিদুল ইসলাম (বাদল)।

কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাঠ প্রাঙ্গনে ২৮ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

অন্যদিকে গত ১৯ ডিসেম্বর ২০১৯ইং দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ।

নব-নির্বাচিত সভাপতি এবং সাধারন সম্পাদক সহ সকল নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন মোঃ ওয়াহিদুল ইসলাম (বাদল) । কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আলহাজ্ব সদর উদ্দিন খান ও আজগর আলী,সহ-সভাপতি হাজী রবিউল।

এবং দৌলতপুর উপজেলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি কুষ্টিয়া-১দৌলতপুর আসেন সংসদ সদস্য এ্যাড.আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্, সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী এবং পুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন এ্যাড.শরীফ উদ্দিন রিমন। আ’লীগের জেলা ও উপজেলায় নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল নেতৃবৃন্দদের সু- স্বাস্য ও দীর্ঘায়ু কামনা করেন।