কালিদাসপুর স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে দুস্থ ও নিম্নমধ্যবিত্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

দৌলতপুর প্রতিনিধি: মানবিক দৃষ্টি স্থাপন করল কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ১৪ নম্বর আড়িয়া ইউনিয়নের তিন নম্বর মহিলা ওয়ার্ডের ছাত্র সংগঠন ( কে এস এ) কালিদাসপুর স্টুডেন্ট অ্যাসোসিয়েশন কালিদাসপুর তালবাড়িয়া লক্ষীপুর এবং লাল নগর এই চারটা গ্রামের মধ্যে (কে এস এ) ৩০০ প্যাকেট ত্রাণ সামগ্রী দুস্ত মানুষদের মাঝে পৌঁছে দেওয়ার ব্যাপারটা নিশ্চিত করেছে।

ইতোমধ্যে কে এস এ কর্তৃপক্ষ কালিদাসপুর গ্রামের ১০৫ দুস্থ পরিবারের মধ্যে খাবার বিতরণ সম্পন্ন করছে । কালিদাসপুর স্টুডেন্ট অ্যাসোসিয়েশন সম্পূর্ণভাবে স্বচ্ছতার সাথে সংগৃহীত টাকা দুস্থ মানবতার সেবায় ব্যবহার করার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কালিদাসপুর গ্রামের প্রবাসী ব্যক্তিবর্গ যারা আছেন এবং( কে এস এ) এর সাবেক সদস্য বর্তমান চাকুরীজীবী আমাদের আশেপাশের তালবাড়িয়া লক্ষীপুর লালনগর গ্রামের ধনাঢ্য ব্যক্তিদের অর্থায়নে( কে এস এ) (কোভিড-১৯) করোনাভাইরাস এই চলমান পরিস্থিতিতে দুঃস্থ মানুষদের দুবেলা খেতে পারছে না তাদের পাশে দাঁড়িয়ে দুমুঠো খাবার ব্যবস্থা করে দিচ্ছে, (কে এস এ) এর বর্তমান সভাপতি মোঃ রুহুল আমিন মন্ডল (অর্থনীতি বিভাগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়) আমাদেরকে জানান নিম্ন ও নিম্নমধ্যবিত্ত খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, চিনি, সেমাই বিতরণ করা হয়েছে।

আমাদের একমাত্র উদ্দেশ্য হল (কোভিড-১৯) এ সময় মানুষের পাশে দাঁড়ানো এবং যারা দুমুঠো খাবারের জন্য হাহাকার করছে তাদের প্রতি আমাদের এই ছাত্র সংগঠন নিষ্প্রাণ কাজ করে যাবে স্বার্থহীন ভাবে এবং আমাদের কাজ দেখে বিত্তবানরাও যেন গরীব অসহায় দের পাশে এসে দাঁড়ায়,