কাজৈর এরশায়তুল উলুম ইসলামিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


নরসিংদী প্রতিনিধি: সোমবার , ৯ মার্চ ২০২০ : নরসিংদীর পলাশে কাজৈর এরশায়তুল উলুম ইসলামিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ (৯ মার্চ) সোমবার সকালে মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এ ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কাজৈর এরশায়তুল উলুম ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আবু সাঈদ এর সভাপতিত্বে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও ডাংগা ইউঃ ছাত্র লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসাইনের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফরোজা দিলীপ, মহিলা লীগ নেত্রী মনিরা হক, ঘোড়াশাল পৌর মহিলা কাউন্সিলর সুরাইয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম বাবুল, ডাংগা ইউঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাওছার ভূইয়া, সাবেক সভাপতি আজাহার খন্দকার, যুবলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম সেলিম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কৌশিক আহমেদ নয়নসহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় ব্যক্তিবর্গ।

এদিকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাকে কেন্দ্র করে প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তাদের পদচারণায় মাদ্রাসা প্রাঙ্গন ছিল উৎসবের আমেজ। তারাও এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জিতে নেয়
পুরস্কার।