কর্মহীন মানুষের মাঝে ভালোবাসার উপহার প্রদান করেন অস্ট্রেলিয়া প্রবাসী।

মাসুদুর রহমান কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা ধরমপুর ইউনিয়নে কর্মহীন অসহায় মানুষের মাঝে অস্ট্রেলিয়া প্রবাসী মোঃ তাসনিম আলম ভালোবাসার উপহার সামগ্রী বিতরণ করেন।কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নে, ঘরে থাকুন, সুস্থ থাকুন ,করোনা কে জয় করুন , এই প্রতিপাদ্যকে সামনে রেখে কর্মহীন মানুষের মাঝে মথুরাপুর পিপলস ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মরহুম নুর কুতুবুল আলম এর একমাত্র পুত্র অস্ট্রেলিয়া প্রবাসী মোঃ তাসনিম আলম ভালোবাসার উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার ৯ই মে সকাল ১০ টার সময় ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের স্থানীয় মেম্বার জাকির হোসেন এবং মরহুম নুর-কুতুবুর আলমের ছোট জামাতা মোহাম্মদ জাহিদ হোসেনের মাধ্যমে করোনা ভাইরাস মোকাবেলায় গৃহবন্দী হয়ে থাকা অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার পর অঘোষিত লকডাউন অবস্থায় স্বল্প আয়ের মানুষ পরিবার পরিজন নিয়ে দুর্দশার মাঝে সময় কাটাচ্ছে।

এমন অবস্থায় সবচেয়ে সমস্যার সম্মুখীন সমাজের খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। এ পরিস্থিতিতে সুদুর অস্ট্রেলিয়া প্রবাসীর তাসনিম আলম তার নিজ এলাকার জন্য স্থানীয় মেম্বার এর সঙ্গে পরামর্শ করে উক্ত উপহার সামগ্রী দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে ৭৫ জন অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে ভালোবাসার উপহার হিসাবে খাদ্য সামগ্রী দেওয়া হয়। উত্তর খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১/২ কেজিতেল, ১ কেজি ডাউল,১/২ কেজি লবণ। তাসনিম আলম বলেন, আমার বাবা সাবেক অধ্যক্ষ নুর কুতুবুল আলম দেশের ক্রান্তিলগ্নে সাধারণ খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়াতেন।

তারই দেখানো পথ অনুযায়ী আমাদের ব্যক্তিগত অর্থায়নে সাধারণ মানুষের জন্য কিছু খাদ্য সামগ্রী ব্যবস্থা করেছি। আমার বাবার জন্য সবাই দোয়া করবেন আল্লাহ তাকে যেন জান্নাতবাসি করে। সেই সাথে আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন ভবিষ্যতে আমার বাবার দেখানো পথ অনুসরণ করতে পারি এবং ভবিষ্যতে আমার এলাকা তথাকুষ্টিয়া কে নিয়ে অনেক পরিকল্পনা আছে সেই পরিকল্পনা গ্রহণ করতে পারি।