করোনা মোকাবিলায় নাগরপুরে ত্রাণ বিতরণ অব্যহত


নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভাদ্রা, ধুবুড়িয়া ও দপ্তিয়র ইউনিয়নে আজ ৮শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। দেশে করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে নিম্ন আয়ের মানুষর কাজ বন্ধ করে সরকারের নির্দেশে যখন ঘরে অবস্থান করছে।

তখন সরকারের সহায়তার হাতকে প্রসারিত করতে উপজেলার গ্রামান্তরের ঘরে ঘরে পরিস্থিতির স্বীকার এই মানুষদের সহযোগিতা নিশ্চিত করছেন ইউএনও। করোনা ঝুঁকি উপেক্ষা করে উপজেলা নির্বাহি অফিসার ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম তাদের হাতে তুলে দিচ্ছেন সরকারি সহায়তার প্যাকেট।

হকদারদের জন্য বরাদ্দকৃত খাদ্য সামগ্রী থেকে যাতে কেউ ১টি দানাও মেরে না খেতে পারে, তা নিশ্চিত করতে তিনি নিজে গিয়ে এসব তদারকি করছেন। পাশাপাশি সাংবাদিক সহ বিভিন্ন মহলের ব্যাক্তিবর্গও থাকছেন তার সাথে। উপজেলার ভাদ্রা, ধুবুড়িয়া ও দপ্তিয়র ইউনিয়নে আজ ৮শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণের সময় তিনি বলেন, পরিস্থিতির স্বীকার অসহায় মানুষদের জন্য দোয়া সরকারের বরাদ্দ নিয়ে অনিয়মকারী যেই হোক না কেন, অনিয়ম করলে তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপনারা সবাই সজাগ থাকবেন যাতে কেউ হকারদের হক মেরে দিতে না পারে। উপজেলার সবার জন্য সকাল ৯ টা থেকে বিকেল ৬ পর্যন্ত হট লাইনের নম্বর খোলা থাকে। হট লাইনের ফোন থেকেও তাদের বাড়িতে সহায়তার প্যাকেট পাঠিয়ে দেয়া হচ্ছে। সমাজের সামর্থবান ব্যক্তিদের প্রতি পরিস্থিতির স্বীকার মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, ট্যাগ অফিসারবৃন্দ, সাংবাকর্মীরা ও বিভিন্ন মহলের ব্যাক্তিবর্গ। মো. জসিউর রহমান লুকন নাগরপুর, টাঙ্গাইল