করোনা মহামারি মোকাবেলায়, দৌলতপুরে কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন পাইলট ও চনচল।


জিল্লুর রহমান: করোনা মহামারি মোকাবেলায় কর্মহীন ঘরবন্দী মানুষের পাশে দাঁড়ালেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার হোসেনাবাদ গ্রামের সাইফুল আলম পাইলট, আনোয়ার হোসেন চঞ্চল ও তার সহধর্মিণী দৌলতপুর প্রেসক্লাব ডি.পিসি’র মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ মারুফা ইয়াসমিন সুরভী।

পারিবারিক অর্থায়নে উপজেলার ২ নং মথুরাপুর ইউনিয়নের ৬,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের কর্মহীন মানুষদের মুখে খাবার তুলে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছেন এই আপন দুই ভাই । পারিবারিক তহবিল থেকে উপজেলার ৩শতাধিক অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারকে চাউল, ডাউল, আলু সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করেন এই পরিবারটি।

এই সহযোগিতা সময় তারা বলেন, ‘দেশের অজস্র মানুষ এই সঙ্কটের সময় খেতে পারবে না, শিশুরা তাদের সঠিক পুষ্টি পাবে নাএবং মানুষের মধ্যে হাহাকার বাড়বে। তাই আমরা যারা তাদের সহযোগিতা করার সামর্থ্য রাখি তাদের এগিয়ে আসতে বলবো। খাদ্য সামগ্রী বিতরন সম্পর্কে তারা আরো বলেন ‘আমরা যতটুকু পেরেছি এগিয়ে এসেছি।

সমস্যাটা এত বড় যে একা কিছু করা সম্ভব নয়। তাই সকল বিত্তবানদের কাছে আমাদের অনুরোধ বর্তমান পরিস্থিতিতে জনস্বার্থে এগিয়ে আসুন। সবাই সাধ্যমতো এগিয়ে এলে ইনশাআল্লাহ এই মহামারী প্রতিরোধ করতে পারবো। সহায়তা প্রদান কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন- উপজেলা চাউল ব্যবসায়ী, বনিক সমিতির সভাপতি গোলাম সরোয়ার বিরাজ সহ অন্যান্যরা।