করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে, এমপি শামীমা শাহরিয়ার।

নিজ হাতে হ্যান্ড মাইক নিয়ে করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে জনসচেতনতা মূলক প্রচারনা চালাচ্ছেন এমপি শামীমা শাহরিয়ার।
ছবি:- নিজ হাতে হ্যান্ড মাইক নিয়ে করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে জনসচেতনতা মূলক প্রচারনা চালাচ্ছেন এমপি শামীমা শাহরিয়ার।

সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ মোঃ কাউসার আলম সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় (৩১মার্চ) সাচনা বাজার, জামালগঞ্জ,লাল বাজার, কারেন্টের বাজার, তেরানগর সহ উপজেলার বিভিন্ন বাজারে ও গ্রামে গিয়ে হ্যান্ড মাইকে করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন হওয়ার জন্য আহবান জানান, সুনামগঞ্জ ও সিলেট সংরক্ষিত আসনের এমপি হাওর কন্যা শামীমা শাহরিয়ার ।

এসময় তিনি মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার,গ্লাভস বিতরণ করেন। এমপি শামীমা শাহরিয়ার কর্মহীন শ্রমজীবী মানুষদের উদেশ্য বলেন, কেউ না খেয়ে থাকবেন না। জননেত্রী শেখ হাসিনা সরকার আপনাদের পাশে আছে। সরকার আপনাদের ঘরে ঘরে খাবার পৌছে দেওয়ার ব্যবস্হা করছে। আর কয়েকটা দিন ঘরে থাকুন, প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হবেন না, নিরাপদে থাকুন, দূরত্ব বজায় রাখুন,নিজে সুস্থ থাকুন, নিজের পরিবারকে সুস্থ্য রাখুন, এই মহামারী থেকে দেশকে রক্ষা করোন।

এসময় সাথে ছিলেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পিয়াংকা পাল, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বীণা রানী তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানি আফিন্দি রাজু, পুলিশ প্রশাসন ও বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা বৃন্দ।