করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে, সরওয়ার জাহান বাদশাহ্ এমপি।

কুষ্টিয়া- ১ দৌলতপুর আসনের সংসদ সদস্য “আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্” এমপি”র উদ্যোগে দৌলতপুর উপজেলার তারাগুনিয়া বাজারে এই জীবাণুনাশক তরল স্প্রে। 

মোঃ জিল্লুর রহমান: সারাবিশ্বে ছড়িয়ে পড়া, করোনা ভাইরাস, সংক্রমণ প্রতিরোধে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য “আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্” এমপি”র উদ্যোগে বুধবার (১ এপ্রিল ২০২০) সকাল ১১ টার সময় তারাগুনিয়া বাজার থেকে হোসনাবাদ হয়ে আবেদের ঘাট পর্যন্ত ও উপজেলার গুরুত্বপূর্ণ রাস্তা সহ জনবহল এলাকায় এই জীবাণুনাশক তরল স্প্রে পানি ছিটিয়ে, সচেতন মূলক লিফলেট বিতরণ করেন ও সেই সাথে মাক্স পরিয়ে দেন অসহয় সাধারন খেটেখাওয়া মানুষদের।

এসময় তিনি এলাকার জনগণেরে উদ্দেশ্যে বলেন। আপনারা কেউ ঘর থেকে বের হবেননা। যদি খুব প্রয়োজন হয় সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করবেন, মাক্স পড়বেন, ও সকলকে নিয়মিত হাত ধোয়া সহ সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে, ছোট বড় সবাইকে উৎসাহ করবেন, সরকারের নির্দেশনা মেনে চলার জন্য।

এ বিষয়ে এ্যাড.আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ “বাংলায় প্রতিদিন”কে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা”র নেতৃত্বে, আমরা খাদ্যসহায়তা কর্মসূচি ইতিমধ্যে শুরু করেছি যারা অসচ্ছল দিনমজুর দিন আনে দিন খায় তাদের কাছে এই খাদ্যসহায়তা দিচ্ছি।