করোনা ভাইরাস প্রতিরোধে দশমিনা উপজেলা প্রশাসন কতৃক লিফলেট বিতরন।


মোঃ বেল্লাল হোসেন: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলা প্রশাসন কতৃক ১৯মার্চ সকাল ১০.০০ঘটিকার সময় দশমিনা সদরে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় সামাজিক সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়।

দশমিনা উপজেলা নির্বাহী অফিসার জনাবা, তানিয়া ফেরদৌস বলেন,করোনা ভাইরাস থেকে বাচঁতে সবসময় পরিস্কার-পরিছন্ন থাকতে হবে, হাচিঁ-কাশিতে রুমাল ও টিস্যু ব্যবহার করতে হবে, জামাকাপড় পরিস্কার রাখতে হবে, গোসল করার সময় সবান ব্যবহার করতে হবে,ঠান্ডা জাতিয় খাবার পরিহার করতে হবে,ঠান্ডা যাহাতে না লাগে সে দিকে খেয়াল রাখতে হবে,অপরিছন্ন হাত দিয়ে চোখ ও মুখ স্পর্শ করা ঠিক হবেনা, আক্রান্ত ব্যক্তি থেকে দূরে তাকতে হবে,কেহ আক্রান্ত হলে ডাক্তারের পরামর্শ নিতেহবে এবং ঘরে নিরাপদ স্থানে থাকতে হবে,মাস্ক ব্যবহার করুন,ঘোরা-ফেরা ,ভ্রমন,একসাথে জমায়েত, হ্যান্ডশেক, কোলাকুলি নিষেধ।

তিনি আরো বলেন কেহ গুজবে কান দিবেননা বা গুজব প্রচার করা থেকে বিরত থাকুন। করোনা ভাইরাস মোকাবেলায় আমরা দশমিনা উপজেলা প্রশাসন সার্বক্ষনিক সজাগদৃস্টি রাখছি। করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় সামাজিক সচেতনতামূলক লিফলেট বিতরন করার সময় উপস্থিত ছিলেন মোঃশফিকুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দশমিনা। বনি আমিন খান, উপজেলা কৃষি কর্মকর্তা দশমিনা।

এ্যাড.ইকবাল হোসেন,সধারন সম্পাদক উপজেলা আইনজীবী সমতি দশমিনা। মোঃ জাফর আহমেদ, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা দশমিনা। মু.নেছার উদ্দিন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার দশমিনা। এ টি এম নাসির উদ্দিন সিকদার,চেয়ারম্যান রনগোপালদী ইউনিয়ন পরিষদ প্রমূখ।