করোনা ভাইরাসে লকডাউনে থাকা ৫০পরিবারের সহায়তায় এনায়েত।

মোঃ বেল্লাল হোসেন,দশমিনা উপজেলা প্রতিনিধি: ২৫এপ্রিল রোজ শনিবার সকাল ১১ঘটিকার সময় পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের মরহুম ডাঃআবুল হোসেন খাঁন এর ছেলে মোঃএনায়েত হোসেন ,ম্যানেজার আমেরিকান লাইফ ইন্স্যুরেন্স আগ্রাবাদ লিঃ,চট্রগ্রাম এর আর্থীক সহায়তায় চরহোসনাবাদ গ্রামে (কোভিড-১৯)করোনা ভাইরাস প্রতিরোধে সরকার প্রদেয় লকডাউনে থাকা দুস্থ, অসহায়, কর্মহীন মানুষকে মাহে রমযান উপলক্ষে ৫০পরিবারকে (চাল- ৫কেজি, ডাল-১কেজি, আলু-২কেজি, চিরা-১কেজি, চিনি-১কেজি, বুট-১কেজি, খেজুর- ৫০০ গ্রাম, সাবান-১পিচ, তৈল-১লিটার, আটা- ১কেজি, লবন-১কেজি, পেইজ-২কেজি) সহযোগিতা করলেন।

৫০ পরিবারের হাতে সহায়তা সমগ্রী পৌছে দেন মোঃএনায়েত হোসেন ,ম্যানেজার আমেরিকান লাইফ ইন্স্যুরেন্স আগ্রাবাদ, চট্রগ্রাম এর পক্ষে উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কালাম। মোঃ এনায়েত হোসেন মুঠো ফোনে বলেন আজ পবিত্র মাহে রমযান এর শুরু। বাংলাদেশর জনগন বর্তমানে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে লকডাইনে আছে। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন ছুটিসহ লকডাউন ঘোষনা করেছেন এবং ত্রান সামগ্রী প্রশাসনের মাধ্যমে পৌছে দিচ্ছেন।

আমি বর্তমানে চট্রগ্রামে আছি আমার জন্মভূমি দশমিতে যেতে পারছিনা তাই প্রশাসনের পাশাপাশি দশমিনার সাধারন খেটে খাওয়া মানুষের জন্য সামান্য সহযেগিতা করে আমি আমার নাগরিক দায়িত্ব পালন করছি এবং এ সহযোগিতা অব্যহত তাকবে। আমরা সকলে সরকারের প্রদেয় নির্দেশনা মেনে চলি। আল্লাহ আমাদের এবং বাংলাদেশের প্রত্যেককে মহামারি করোনা ভাইরাস থেকে হেফাজত করবেন।