করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য বিনা ভাড়ায় থাকার ব্যবস্থা করলেন এক যুবক

আশিকুর রহমান রনি, ব্রাক্ষনবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় করোনায় আক্রান্ত সাত পুলিশ সদস্যের সহযোগিতায় এগিয়ে এসেছেন মার্জান ভূইয়া নামের এক যুবক। সম্প্রতি করোনা আক্রান্ত পুলিশ সদস্যের থাকার জন্য নিজের বাসার আটটি কক্ষ বিনা ভাড়ায় ছেড়ে দিয়েছেন ওই যুবক। মার্জান ভূইয়া নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের থানা রোডের নজরুল ইসলামের ছেলে।

তিনি বেসরকারি ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক পাস করেছেন। করোনার কারণে বর্তমানে তিনি এলাকায় অবস্থান করছেন। পুলিশ সূত্রে জানা গেছে, এই করোনা সংকটকালীন সময়ে এখন পর্যন্ত নাসিরনগরে ৭ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। থানা কমপ্লেক্সের ভেতরে করোনায় আক্রান্তদের থাকা নিরাপদ না হওয়ায় বাইরে ব্যক্তি বাসা খোঁজা শুরু করতে থাকেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান।

পরে উপজেলা সদরের থানা রোড এলাকায় মার্জানের সাথে যোগাযোগ করেন থানার ওসি। মার্জান সঙ্গে সঙ্গে বাসা দিতে রাজি হয়ে যান এবং তাদের জন্য বাসাটি ছেড়ে দেন। পুলিশের পক্ষ থেকে বাসা ভাড়ার বিষয়ে জানতে চাইলে মার্রজান পুলিশ সদস্যদের জানান, দেশেই এই ক্রান্তিকালে করোনায় আক্রান্তদের সেবায় বাসা দিয়েছেন। এতে তিনি খুঁশি। আর এজন্য তাঁকে কোনো ভাড়া দিতে হবেনা। মার্জানের চার তলা ভবনের তিন তলার ৮টি কক্ষে ৪ জুন থেকে করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা আইসোলেশনে রয়েছেন।

নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, তিনি তাঁর চারতলা ভবনের তিনতলার আটটি কক্ষ আমাদের করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের বিনা ভাড়ায় দিয়েছেন। তার কাছে পুলিশ বিভাগ কৃতজ্ঞ।