করোনায় অসহায় মানুষের পাশে আল-সালেহ্ লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ।

হেলাল উদ্দিন: করোনায় অসহায় মানুষের পাশে আল-সালেহ্ লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানি। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে সাধারণ ছুটি থাকায় কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছে আল-সালেহ্ লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানি।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসব অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হচ্ছে। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল,আটা, লবণ,তৈল,আলু,পেয়াজ।আল-সালেহ্ লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানির পক্ষ থেকে অন্যান্য দিনের মতও রবিবার উপজেলার তারাগুনিয়ার বিভিন্ন পয়েন্টে প্রায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসন এ কাজে সহযোগিতা করেন। আল-সালেহ্ লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানির কডিএনেটর বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবীর বলেন, “সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের এ ক্রান্তিকালে আমরা নানাভাবে কাজ করছি। এ মুহূর্তে সমাজের দিন আনে দিন খায় এমন মানুষ খুব কষ্টে আছে।

আমরা উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি”। তিনি আরও বলেন, “আমরা দেশের এ দুর্যোগ মুহূর্তে অসহায় মানুষদের সহায়তার জন্য বিভিন্ন পণ্য সামগ্রী ও নগদ টাকা প্রদান করেছি। আশা করছি, সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ সংকট কাটিয়ে উঠতে পারবো”।