করোনাকে জয় করল সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়রসহ নতুন করে আক্রান্ত ১২ জন

চেয়ারম্যান মোখছেদুল মোমিনবামে, পৌর মেয়র আমজাদ হোসেন ডানে

রেজা মাহমুদ: নীলফামারীর সৈয়দপুরের উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন করোনাকে জয় করে সুস্থ হলেন। ওদিকে একই দিনে পৌর মেয়র আমজাদ হোসেন সরকারসহ নতুন করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র হতে জানা যায়, নতুন করে ১২ জনের মধ্যে সৈয়দপুর পৌর এলাকার ৭ জন, উপজেলার কাশিরাম ইউনিয়নের ৩ জন, কামারপুকুর ইউনিয়নের ১ জন এবং বোতলাগাড়ী ইউনিয়নের ১ জন রয়েছে। শনিবার রাতে এসব তথ্য জানিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু মোঃ আলেমুল বাশার বলেন, গত ২১ জুন থেকে ২ জুলাই এর মধ্যে ওই ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

করোনা পজেটিভ হওয়ায় তাদের সৈয়দপুর ১শ শয্যা হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে নেয়ার প্রস্তুতি চলছে। এ নিয়ে ওই উপজেলায় মোট ৬৩ জনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হলো। এর মধ্যে ২৯ জন সুস্থ্য এবং মারা গেছেন ৩ জন। উপজেলার নতুন সুস্থ হওয়া ব্যক্তিদের তালিকায় রয়েছে মোখছেদুল মোমিনের নাম।

তিনি গত ১৯ জুন করোনা পজেটিভ হিসেবে সনাক্ত হয়েছিলেন।সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নাসিম আহমেদ বলেন, নতুন করে করোনা পজেটিভ হওয়া সবার বাড়ি ও আশে পাশের বাড়িগুলো লকডাউন করার প্রক্রিয়া চলছে।