এস এম শাহজাদা(এমপি)কোভিড-১৯ আক্রান্তে রোগমুক্তির জন্য দোয়া ও মিলাদ। 

মোঃবেল্লাল হোসেন: পটুয়াখালী-৩ দশমিনা-গলাচিপা আসনের মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা(এমপি) এবং তার পরিবার কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ায় রোগ মুক্তির জন্য ২২ আগষ্ট সকাল ১১.০০ঘটিকার সময় দশমিনা উপজেলার বড়গোপালদী ইউনিয়নে ইঞ্জিনিয়ার মোঃ ওবায়দুল ইসলাম ভূইয়ার সৌজন্যে  দোয়া ও মিলাদ এর আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্হিথ ছিলেন মোঃ মশিউর রহমান ঝন্টু, সাবেক সদস্য উপজেলা আওয়ামীলীগ দশমিনা এবং সাবেক চেয়ারম্যান বেতাগি সানকিপুর ইউনিয়ন পরিষদ, মোঃশাহজাহান আলম, সাধারন সম্পাদক বেতাগি সানকিপুর ইউনিয়ন, ইদ্রিস আহম্মেদ ভূইয়া,সভাপতি ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ বেতাগী সানকিপুর, মাওলানা শরিফ মোহাম্মাদ মোশারফ হোসেন, আাঃ রহিম, সুলতান আহম্মেদ ভূইয়া, মোঃ আবুল গাজি, মোঃরুবেল ভূইয়া, মোশারেফ ভূইয়া,৭নং ওয়ার্ড আওয়ামীলীগ, সপন মৃধা,ওয়ার্ড আওয়ামীলীগ, মোঃবেল্লাল হোসেন ভুইয়া সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

উক্ত  আলোচনা সভায় মশিউর রহমান ঝন্টু বলেন,বঙ্গবন্ধুর হত্যাকারিরা আজও সক্রিয়।বঙ্গবন্ধু সহ পরিবারকে হত্যা করে খান্ত হয়নি।মাননীয় প্রধান মন্ত্রী দেশ রত্ন বঙ্গকন্যা শেখ হাসিনাকে হত্যা করার জন্য ২১ শে আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউতে জনসভায় বিএনপি-জামায়েত গ্রেনেড হামলা চালায়। আল্লাহর রহমাতে শেখ হাসিনা বেঁচে যায় ঐ গ্রেনেট হামলায় শহীদ হন ২৪ জন এবং মাননীয় প্রধানমন্ত্রী সহ ৩শত জন আহত হন।

আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার কাছে আবেদন করবো,  বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে ফাঁসির রায় কার্যকরা হউক এবং ২১ শে আগষ্ট গ্রেনেট হামলায় জড়িতদের ফাঁসির রায় দ্রুত কার্যকরা দাবি জানাই।

তিনি আরো বলেন পটুয়াখালী,৩ দশমিনা-গলাচিপা আসনের মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি আমাদের অহংকা,আমাদের গর্ব বর্তমানে মহামারি কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে ভর্তি আছেন। মহান রাব্বুল আলামিন যেনো এস এম শাহজাদা এমপি এবং তার পরিবারেকে দ্রুত সুস্হ্যতা দান করুখ আল্লাহর কাছে আমাদের এই প্রার্থনা ৷